হাওড়া ডিভিশনে বাতিল একাধিক ট্রেন আজ ও আগামীকাল, ভোগান্তি আবার যাত্রীদের

Published By: Khabar India Online | Published On:

হাওড়া ডিভিশনে বাতিল একাধিক ট্রেন আজ ও আগামীকাল, ভোগান্তি আবার যাত্রীদের।

আবারও যাত্রীদের জন্য খারাপ খবর। হাওড়া ডিভিশনে আবারও বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। দক্ষিণ পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৬ ও ২৭ আগস্ট হাওড়া ডিভিশনে বেশ কিছু ট্রেন বাতিল থাকবে। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, কিছু কাজের জন্য এই ট্রেনগুলো বাতিল করা হচ্ছে।

আরও পড়ুন -  এফএসিটি সার উৎপাদন ও বিক্রি ক্ষেত্রে ৮৩.০৭ কোটি টাকার রেকর্ড লাভ করেছে

যেমন, ২৬ আগস্ট সাঁতরাগাছি-আনন্দ বিহার এক্সপ্রেস (২২৮৫৭) বাতিল থাকবে, এবং ২৭ আগস্ট আনন্দ বিহার-সাঁতরাগাছি এক্সপ্রেস (২২৮৫৮) বাতিল থাকবে। যারা দীঘা যাওয়ার পরিকল্পনা করেছিলেন, তাদের জন্য আরও খারাপ খবর রয়েছে। ট্রেন নম্বর ১২৮৫৭/১২৮৫৮ হাওড়া-দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস ২৬ আগস্ট বাতিল থাকবে। এছাড়া, আজও কিছু ট্রেন দেরিতে চলবে।

আরও পড়ুন -  Indonesia Earthquake: নিহতের সংখ্যা বেড়ে ২৫২, ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে

যেমন, হাওড়া-সিএসএমটি মুম্বাই গীতাঞ্জলী এক্সপ্রেস (১২৮৬০) দুপুর ১৩:৫০ এর পরিবর্তে সন্ধ্যা ১৮:১৫ মিনিটে ছাড়বে। শালিমার-এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমন্ডল এক্সপ্রেস (১২৮৪১) দুপুর ১৫:২০ এর পরিবর্তে সন্ধ্যা ১৮:৪৫ নাগাদ ছাড়বে। এছাড়া শালিমার-এলটিটি মুম্বাই এক্সপ্রেস (১৮০৩০) আগামীকাল ২৫ আগস্ট দুপুর ৩টার বদলে সকাল ৪টায় ছাড়বে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: সাদা নেটের ওড়না বুকের উপর, ক্লিভেজ দেখিয়ে পুরুষ ভক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন, শ্রাবন্তী!

যদি ২৬ তারিখে আপনার দীঘা ভ্রমণের কোনো পরিকল্পনা থাকে, তবে এই খবরটি আপনার জন্য খারাপ হতে পারে, কারণ তাম্রলিপ্ত এক্সপ্রেস বাতিল করা হয়েছে।