Dance Video: দুষ্টুমির সাথে চলছে রোম্যান্স, কন্ট্রোল হারালেন খেসারি, স্বপ্নার কোমরে হাত দিতেই

Published By: Khabar India Online | Published On:

Dance Video: দুষ্টুমির সাথে চলছে রোম্যান্স, কন্ট্রোল হারালেন খেসারি, স্বপ্নার কোমরে হাত দিতেই।

ভোজপুরী অভিনেতা খেসারি লাল যাদবের জনপ্রিয়তা সীমা ছাড়িয়েছে। ইউটিউবে তাঁর সিনেমা বা ভিডিও আপলোড হওয়ার পর তা সারা বিশ্বে ছড়িয়ে যায়। তিনি শুধুমাত্র বিহার, ঝাড়খণ্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড়েই নয়, বরং সারা দেশ ও বিদেশেও প্রচুর ভক্ত তৈরি করেছেন। খেসারি লাল যাদব ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার, তাঁর যে কোনও ভিডিওই ইউটিউবে আপলোড হওয়ার পর মুহূর্তের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  Dance Video: হবু ইঞ্জিনিয়ার, ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’এর তালে মঞ্চ কাঁপালো, নেটদর্শকরা প্রশংসায় ভারাচ্ছে

তিনি যে গানেই থাকেন, সেটি সুপারহিট হয়ে যায়। তাঁর নতুন গান তো বটেই, পুরনো গানগুলিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাঁর প্রতিটি গানই ইউটিউবে অসাধারণ জনপ্রিয়তা পায়। সম্প্রতি একটি রোমান্টিক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে খেসারি লাল দুর্দান্ত নাচ পরিবেশন করছেন, সঙ্গে রয়েছেন স্বপ্না চৌহান।

আরও পড়ুন -  শরৎ মেঘের ভেলায়

নাচের জগতে আম্রপালি, মোনালিসার মতো স্বপ্নাও নিজের জায়গা তৈরি করেছেন। ‘পাতার তিরিয়া’ অ্যালবামের এই গানটি খেসারি লাল নিজেই গেয়েছেন, সঙ্গে ছিলেন শিল্পী রাজ। এই ভিডিওটি ‘অনন্ত মিউজিক ওয়ার্ল্ড’ নামে একটি ইউটিউব youtube চ্যানেলে আপলোড হওয়ার মাত্র ৪ দিনের মধ্যে ৩৪ লক্ষ ভিউ পেয়েছে। ভিডিওতে নায়িকার পরনে ছিল কালো রঙের পোশাক, যা তাঁকে আরও সুন্দর দেখাচ্ছিল।

আরও পড়ুন -  Video: তুমুল বৃষ্টিতে আম্রপালির শরীরে উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন নিরাহুয়া, এই সব ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে ঘুম আসবে না