Holiday: টানা বন্ধ থাকছে স্কুল-কলেজ, অফিস-কাছারি, তালিকা দেখুন

Published By: Khabar India Online | Published On:

Holiday: টানা বন্ধ থাকছে স্কুল-কলেজ, অফিস-কাছারি, তালিকা দেখুন।

টানা ছুটি পেতে চলেছে রাজ্যের মানুষ। ছুটি থাকবে সরকার কর্মীদের। জুলাই মাসে তেমন টানা ছুটি পাওয়া যায়নি, এবার আগস্ট মাসে, কবে কবে টানা ছুটি পাবেন? দেরি না করে দেখে ফেলুন।

পশ্চিমবঙ্গ রাজ্যে ছুটি থাকবে টানা ৫ দিন। আগস্ট মাসে ছুটি পাবেন সরকারি কর্মচারীরা। ১৫ ই আগস্ট থাকবে স্বাধীনতা দিবস রাখি পূর্ণিমা ১৯ শে আগস্ট এরপর শনি, রবিবার পড়েছে। সেদিন এমনি ছুটি থাকছে, যদিও শনিবার শুধু হাই প্রোফাইল কর্পোরেট অফিসে ছুটি থাকে এবং সরকারি স্কুল ব্যাংক ও অফিসে অর্ধদিবস ছুটি থাকে। রাখি পূর্ণিমার ছুটি যোগ করলেই পরপর তিন দিন ছুটি পাওয়া যাবে। তাহলে পরিবারকে সাথে নিয়ে কোথাও ঘুরে আসুন।

আরও পড়ুন -  Bank Holiday: ১৪ দিন বন্ধ থাকবে ব্যাংক মে মাসে, ছুটির তালিকা দেখুন

এখানেই শেষ নয়, তারপরে আছে জন্মাষ্টমী, ২৬ শে আগস্ট সেই দিন সোমবার পড়েছে, ছুটি থাকবে। এর ফলে ছুটি পাবেন সরকারি কর্মীরা, টানা তিন দিন শনি, রবি, সোম ছুটি পেয়ে যাচ্ছে। আগস্ট মাসের দু-দফায় টানা ছুটি পাবে সরকারি কর্মচারীরা। টানা অফিস আদালত চললে।

আরও পড়ুন -  Ankita Mallick: উন্মুক্ত গভীর নাভি, কালো ক্রপ টপে, হট লুকে ঘুম কেড়েছেন ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা

এবার সরকারি কর্মী আর স্কুল পড়ুয়াদের জন্য দারুন সুখবর, ছুটির খবর পেলেই সকলের মন যেন খুশিতে ভরে ওঠে। একটানা কাজ করতে করতে সত্যিই মনে হয়, যদি বেশ কয়েকদিন লম্বা একটা ছুটি থাকলে দারুণ হয়।

আরও পড়ুন -  Durga-Puja-Vacation: দুর্গাপূজা, কতদিন থাকবে স্কুল-অফিস বন্ধ! পূর্ণাঙ্গ তালিকা আগে থেকে দেখে নিন

ছুটি যখন থাকে না, অনেকেরই তার জন্য মন খারাপ হয়ে যায়। জুন, জুলাই মাসে তেমন একটা ছুটি পাওয়া যায়নি, অগাষ্ট মসে রয়েছে, প্রচুর ছুটি।