Viral Video: প্রেমে হাবুডুবু খেসারি লাল যাদব প্রিয়াঙ্কা সিংয়ের সাথে এই ভাবে, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Published By: Khabar India Online | Published On:

Viral Video: প্রেমে হাবুডুবু খেসারি লাল যাদব প্রিয়াঙ্কা সিংয়ের সাথে এই ভাবে, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।

খেসারি লাল যাদব ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা। তিনি প্রচুর মিউজিক ভিডিও ও সিনেমাতে কাজ করে ফেলেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। অপেক্ষা করে থাকেন প্রিয় তারকার নতুন মিউজিক ভিডিও কবে আসবে।

আজ ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের সেই রকম এক মিউজিক ভিডিও নিয়ে কথা বলছি, যা ইউটিউব দুনিয়াতে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  Short Film: বৌদির যৌবনের ফাঁদে পড়ে বিয়ে করলো দেওর, এই শর্ট ফিল্মের আনন্দ একা নিন

প্রিয়াঙ্কা সিং এবং খেসারির রোমান্টিক এই ভিডিও

এই ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করেছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি খুব পছন্দ হয়েছে নেটিভক্তদের। এই রকম রসায়ন দেখে লজ্জায় পড়েছেন বহু মানুষ। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। ভিডিওটি দেখবেন যখন বাড়িতে একা থাকবেন।

আরও পড়ুন -  Dance Video: এই সব নায়িকাদের সাথে মাখোমাখো রোমান্স করেছেন, খেসারির দারুণ জনপ্রিয় কয়েকটি ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না

বাড়ির বাচ্চাদের সামনে এই ভিডিওটি দেখবেন না।

ভাইরাল ভিডিওর তথ্য

এখন ইন্টারনেট জগতে খুব জনপ্রিয় হচ্ছে প্রিয়াঙ্কা সিং এবং খেসারি লাল যাদবের একটি ভিডিও। সেই ভিডিও ভাইরাল হয়েছে তা ‘জিলা চম্পরণ‘ সিনেমার। এই সিনেমার ‘চেষ্টার মে টেস্টার সাটাকে‘ গান দারুণ জনপ্রিয় হচ্ছে। এখানে এই তারকা জুটি গানের সাথে জমিয়ে রোম্যান্স করেছেন।

আরও পড়ুন -  Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন

তাঁদের এই রোম্যান্স দেখলে উত্তেজনা সামলাতে পারবেন না। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখে লজ্জা পাবেন। Team Flims Bhojpuri ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল এই ভিডিও। আরও অবাক হবেন যে এই ভোজপুরি মিউজিক ভিডিও প্রায় ৫৪ মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন। প্রায় ১.৫ লাখ মানুষ লাইক দিয়েছে। তা হলে ভেবে দেখুন কি রয়েছে এই ভিডিও গানে।