Muskan Baby: মুসকান বেবি মঞ্চ দুলিয়ে দিলেন, হরিয়ানভি গানের দুরন্ত নাচের ভিডিও আবার ভাইরাল হলো

Published By: Khabar India Online | Published On:

Muskan Baby: মুসকান বেবি মঞ্চ দুলিয়ে দিলেন, হরিয়ানভি গানের দুরন্ত নাচের ভিডিও আবার ভাইরাল হলো।

একটি দুর্দান্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আপনি দেখতে পাচ্ছেন, মুসকান বেবি সবচেয়ে প্রিয় হরিয়ানভি নৃত্য শিল্পী। কিন্তু আগেকার দিনের মানুষরা এই ধরনের নাচ মোটেই পছন্দ করেনি এবং এই সোশ্যাল মিডিয়ার কারণে নতুন প্রজন্ম পাগল হয়ে যাচ্ছে। একেবারেই এই কথাটা ঠিক নয়, কোনোভাবেই নতুন প্রজন্ম উচ্ছন্নে এ যাচ্ছে না সোশ্যাল মিডিয়ার জন্য।

আরও পড়ুন -  মুসকান বেবীর (Muskan Baby) এই ধরনের ডান্স আগে দেখা যায়নি, রাতের ঘুম কেড়ে নেবে

বরং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আরও নতুন প্রতিভা মানুষের কাছে পৌঁছাছে। মানুষের যদি প্রতিভা থাকে তবে একমাত্র প্ল্যাটফর্ম যেখানে তারা তা প্রকাশ করতে পারে তা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া, ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুকের মাধ্যমে ভিডিও সহজেই মানুষের কাছে পৌঁছাতে পারে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ যদি সততার সাথে অর্থ উপার্জন করে, তাহলে তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরতে দোষ কী বা সমস্যা কী?

আরও পড়ুন -  ধামাকেদার নাচ সুনিতা বেবির ‘স্যুট তেরা পাতলা দিখে বাদান’, ভরা মঞ্চে, VIDEO

সামাজিক যোগাযোগ মাধ্যমে সহজেই প্রতিভা প্রকাশ পায়-

আজকাল, সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম এবং এই প্ল্যাটফর্মের মাধ্যমে নিজের প্রতিভা তুলে ধরা খুব সহজ। এই প্রতিভাগুলি নাচ, গান, রান্না, শিল্পকর্মের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে ভাগ করা যেতে পারে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

হরিয়ানভি ডান্সার মুসকান বেবি –

সম্প্রতি, তার দুর্দান্ত স্টেজ পারফরম্যান্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তাকে কালো সালোয়ার কামিজ পরে মঞ্চে নাচতে দেখা গিয়েছে। তার আশ্চর্যজনক নৃত্য মানুষকে মন্ত্রমুগ্ধ করেছে এবং ভিডিওটি ইউটিউব চ্যানেল হরিয়ানভি ডিজে ঠুমকা নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বোচ্চ পৌঁছে গিয়েছে। ভিউ হয়েছে অনেক।