Dance Video: এই ভাইরাল ভিডিওতে সবুজ সালোয়ার কামিজ পরা একটি মেয়ে সুন্দরভাবে নাচলেন

Published By: Khabar India Online | Published On:

Dance Video: এই ভাইরাল ভিডিওতে সবুজ সালোয়ার কামিজ পরা একটি মেয়ে সুন্দরভাবে নাচলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এখানে স্বপ্না চৌধুরীর একটি গানে সুন্দর নাচছেন এক তরুণী। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

যদিও তিনি মঞ্চে অভিনয় করছেন না, তবে তাকে আগের মতোই আশ্চর্যজনক দেখাচ্ছে। চার দেয়ালের আড়ালে তার অসাধারণ নাচের ভিডিও দেখে মানুষ পাগল হয়ে গেছে। মানুষ কেন এই ধরনের নাচ পছন্দ করে, কারণ আপনি এই ধরনের নাচ একবার দেখলে বারবার দেখতে চাইবেন। সারাদিন বিভিন্ন চিন্তা ভাবনার পর এই ধরনের নাচ দেখলে মানুষ নিশ্চয়ই এটা পছন্দ করবেন। তাতে ক্লান্তি দূর হবে।

আরও পড়ুন -  Dance Video: এই যুবতী ওপার বাংলার গানে দুর্দান্ত নাচ দেখালেন, মন ভরিয়ে দিলো অনুরাগীদের

আপনিও দেখতে পারেন। এতে অবাক হওয়ার কিছু নেই যে একবার আপনি এই আশ্চর্যজনক নাচের ভিডিওটি দেখলে, আপনি এটি বারবার দেখতে চাইবেন। আজ বাংলা, হিন্দি নাচ এবং গানের সাথে হরিয়ানভি নাচ মানুষের হৃদয়ে একটি বড় জায়গা করে নিয়েছে এবং এটা বলার অপেক্ষা রাখে না যে লোকেরা এই ধরনের নাচ এবং গান দারুণ পছন্দ করেন।

আরও পড়ুন -  আলিপুরদুয়ারের প্রাচীন বনেদি বাড়ির পুজো এটি, এই পুজো শুরু হয়েছিল বাংলাদেশের ফরিদপুরে

সুনিতা বেবি, মুসকান বেবি, স্বপ্না চৌধুরী হরিয়ানভি নাচ এবং গানের জগতে খুব জনপ্রিয় এবং আরও অনেক আছে তবে এবার স্বপ্না চৌধুরী নন। স্বপ্না চৌধুরীর গানে দারুনভাবে নাচলেন একজন তরুণী।

আরও পড়ুন -   মহানন্দার জল বাড়ায় মালদা শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের নদী তীরবর্তী বস্তি এলাকা প্লাবিত হয়েছে

আশ্চর্যজনক নাচের ভঙ্গি মানুষকে পাগল করে তুলেছে ভিডিওটি ইউটিউবে ঝড়ের মতো ভাইরাল হয়। fooji fojan 2 একজন তরুণী এই গানটিতে দারুনভাবে নাচলেন। তরুণীর নাম ববিতা সেরা এবং এই ভিডিওটি প্রায় ১৩ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গিয়েছে।