Sapna Chaudhary: স্বপ্না চৌধুরী হালকা নীল সালোয়ার কামিজে একটি হরিয়ানভি গানে নাচছেন, ভাইরাল ভিডিও

Published By: Khabar India Online | Published On:

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরী হালকা নীল সালোয়ার কামিজে একটি হরিয়ানভি গানে নাচছেন, ভাইরাল ভিডিও।

এখন হরিয়ানভি গান সারা ভারতে খুব জনপ্রিয় হয়ে উঠছে। এই হরিয়ানভি গানের জনপ্রিয়তার জন্য এই হরিয়ানভি নৃত্যশিল্পীরা এখন সারা ভারতে খুব জনপ্রিয়। হরিয়ানার নৃত্য শিল্পের জগতে, খুব কম তারকাই আছেন যারা বহু বছর ধরে এককভাবে এই শিল্পকে ধরে রেখেছেন।

সেই রকম একজন শিল্পী হলেন স্বপ্না চৌধুরী। এখন তিনি তারকার চেয়ে কম নন। স্বপ্না চৌধুরী এখন বলিউড তারকা হিসেবেই জনপ্রিয়। তার পুরোনো নাচের ভিডিওর পাশাপাশি কিছু নতুন নাচের ভিডিওও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

আরও পড়ুন -  Dance Video: 'ঝুমকা'-এর বিটে খোলা আকাশের নিচে মৌমিতার দুর্দান্ত নাচের পারফরম্যান্স, নেটিজেনদের প্রশংসা

ভাইরাল হয়েছে স্বপ্নার এই ভিডিও

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি ইনস্টাগ্রামে একটি নতুন অ্যাকাউন্ট খুলেছেন এবং ইতিমধ্যে এই অ্যাকাউন্টে এক মিলিয়নেরও বেশি লোক অনুসরণ করা শুরু করেছেন। জনপ্রিয়তা দিন দিন বাড়ছে বলে মনে হচ্ছে।

আগে এটি কেবলমাত্র 40 বছরের বেশি বয়সীরা স্বপ্না চৌধুরী নাচ দেখতেন। কিন্তু এখন বিষয়গুলো একটু ভিন্ন হয়েছে। তিনি যেভাবে সবার সামনে নিজেকে প্রকাশ করেন তাতে তরুণরাও তার নাচ দেখতে বেশ আগ্রহী। আমরা সম্প্রতি তাকে একটি ইভেন্টে দেখেছি যেখানে তিনি তার নাচের কায়দা দিয়ে মঞ্চকে পুরোপুরি মাতিয়ে দিয়েছেন। তার এই নাচ সোশ্যাল মিডিয়াতেও সুপার জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  ইমন, স্বামী নীলাঞ্জন কে সূর্য মন্দির ঘুরতে গিয়ে কি দারুণ আদর করলেন

তিনি নীল সালোয়ার কামিজ পরে দুর্দান্তভাবে নাচলেন

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার নতুন ভিডিও। এই ভিডিওতে তাকে গোরি চল জাভেগি গানের সঙ্গে দুরন্ত গানে নাচতে দেখা যাচ্ছে। এই নাচের ভিডিওতে তিনি নীল সালোয়ার কামিজ পরে আছেন। এই পোশাকে তাকে খুব সুন্দর লাগছে। তার নাচের এক ঝলক দেখতে দূর-দূরান্ত থেকে দর্শকরা এসেছেন।

আরও পড়ুন -  "আঁস্তা"

তিনি সবার সামনে স্টেজে দাঁড়িয়ে অসাধারণ এই নৃত্য পরিবেশন করলেন স্বপ্না চৌধুরী। এই নাচের একটি ভিডিও পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। লাখ লাখ মানুষ এই ভিডিও দেখেছেন। আপনি যদি এটি এখনও না দেখে থাকেন তবে এখনই দেখুন।