30 C
Kolkata
Thursday, July 4, 2024

Dance Video: মঞ্চে কালো পোশাকে পাঞ্জাবী গানে দুর্দান্ত নাচ, ভাইরাল হচ্ছে ভিডিও!

Must Read

Dance Video: মঞ্চে কালো পোশাকে পাঞ্জাবী গানে দুর্দান্ত নাচ, ভাইরাল হচ্ছে ভিডিও!

সব সময়ে প্রায় প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে রোজ নিত্য নতুন ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া সবাই ব্যবহার করছেন। এখন এইটা জীবনের একটা অবিচ্ছেদ্য অংশ হয়েছে সোশ্যাল মিডিয়ার নানান রকমের অ্যাপ্লিকেশনগুলি।

এই সোশ্যাল মিডিয়ায় বহু অ্যাপ্লিকেশনে মানুষ খুব সময় অতিবাহিত করেন। মানুষজন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে পছন্দ করছেন। তার মধ্যে অবশ্যই আছে ভিডিও দেখা মূল বিষয়। মূলত সোশ্যাল মিডিয়া পুরো বিশ্বের সঙ্গে যোগাযোগ করে দেয়। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে গুরুত্ব খুবই বেড়েছে।

আরও পড়ুন -  Viral Video: শাড়িতে সেক্সি চাল দেখালেন দেশি মেয়ে, দেখলে চোখ সরবে না আপনার

পাঞ্জাবী সঙ্গীতে ভাইরাল হওয়া একটি অসাধারণ গান!

এখন ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হচ্ছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে, একজন নৃত্যশিল্পী মঞ্চে উঠে পাঞ্জাবি গানের সঙ্গে দারুণ নাচ করেছেন। কালো পোশাক পরা এই নৃত্যশিল্পীর সঙ্গে আরও কয়েকজন শিল্পী কোরাসে অংশ নিয়েছেন।

আরও পড়ুন -  Video: বৃষ্টির রাতে আস্থার স্পর্শে কেঁপে উঠলেন পবন সিং, উত্তেজনা ছড়ালো গোটা শরীরে

পিছনে পাঞ্জাবি ডিজে গান বাজছে, শিল্পীর সেই দুরন্ত নাচ উপস্থিত সবার মন জয় করে নিয়েছে।

এই ভাইরাল ভিডিওটি পাঞ্জাবি কুইন ডান্স নামক একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই কয়েকদিনের মধ্যেই ভিডিওটিতে প্রায় ৩৮,০০০ লাইক হয়ে গেছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, নৃত্যশিল্পী অসাধারণ দক্ষতার সঙ্গে নানান রকমের স্টেপে পারফর্ম করেছেন। পাঞ্জাবি গানের তালের সঙ্গে তাল মিলিয়ে তাঁর এই নাচ সকলের মন কেড়েছে।

আরও পড়ুন -  জলপাইগুড়ি জেলায় ৯১ জন ডেঙ্গু ও ম্যালেরিয়া রোগী

মন্তব্যে প্রশংসা ভাসিয়ে দিয়েছেঃ

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ব্যাপক হারে শেয়ার এবং লাইক করা হয়েছে। নৃত্যশিল্পীর দারুণ পারফর্ম দেখে প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। বহুজন তাঁর নাচের দক্ষতার সাথে তাল দেখে এই নৃত্য করার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Latest News

বাড়ির জন্য বিনামূল্যে বিদ্যুৎ, প্রতি মাসে 10,000 টাকা ছাড় দেবে, আরো তথ্য দেখুন

বাড়ির জন্য বিনামূল্যে বিদ্যুৎ, আপনাকে প্রতি মাসে 10,000 টাকা ছাড় দেবে। আরো তথ্য দেখুন। দিল্লি সরকার শহরটিকে আরও টেকসই এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img