30 C
Kolkata
Sunday, June 30, 2024

হাতজোড় করে মানুষের কাছে অনুরোধ রতন টাটার, অসুস্থ পথ কুকুরের জন্য

Must Read

হাতজোড় করে মানুষের কাছে অনুরোধ রতন টাটার, অসুস্থ পথ কুকুরের জন্য।

মুম্বাইবাসীর কাছে রক্ত চাইছেন টাটা গোষ্ঠীর চেয়ারম্যান রতন টাটা অসুস্থ পথ কুকুর এর জন্য। তিনি হাত জোড় করে আবেদন করেছেন। কতটা মানবিকতা বোধ থাকলে তবেই এই কাজ করা যায়।

রাস্তাঘাটে এই রকম কতই না পথের কুকুর পড়ে থাকে। আমরা কি খেয়াল করি? যদিও এখন মানুষ অনেক বেশি সচেতন, পথও কুকুরের পাশে দাঁড়িয়েছে। এবার কিন্তু কোনো সাধারণ মানুষ নয়, টাটা গোষ্ঠীর চেয়ারম্যান রতন টাটা। ভাবা যায়। তিনি কিনা একটি সামান্য পথ কুকুরের জন্য মুম্বাইবাসীর কাছ থেকে রক্ত চাইলেন, হাতজোড় করে।

আরও পড়ুন -  Post Office Rules: নির্দেশ দিল কেন্দ্রীয় সরকার, পোস্ট অফিসের সেভিংস প্রকল্প নিয়ে, ক্লেম করার কত দিনের মধ্যে পাবেন টাকা?

Instagram এর মাধ্যমে রতন টাটা একটি ছবি শেয়ার করেছেন। তিনি ছবি শেয়ার করে টাটা গোষ্ঠীর চেয়ারম্যান লিখেছেন আপনাদের সহযোগিতা চাইছি। জানা যাচ্ছে, ওই পথ পুকুরের বয়স মাত্র ৭ মাস। জ্বর ও অ্যানিমিয়ায় ভুগছে। এই কুকুরটি অবস্থার সংকটজনক তাকে উদ্ধার করে মুম্বাইয়ের একটি পশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখানেই তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন -  World Cup VR: ৪৮ ম্যাচে বাতিল ১৭ গোল, ৮ পেনাল্টি, বিশ্বকাপ ভিআরে

এই পথ কুকুরটির রক্তের খুব দরকার। কুকুরের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি। কুকুরের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, যে কোনো সাহায্যই প্রশংসনীয়।

রতন টাটার এমন পোস্ট দেখে তিনি দেশবাসীর মন জয় করেছেন। পথের কুকুরের জন্য সাহায্য চাইছেন তিনি। এমন পোস্ট দেখে প্রশংসার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। এত বড় ব্যবসাদার হয়েও তিনি সামান্য একটা পথ কুকুরের কথা ভাবলেন। তিনি শুধুমাত্র ব্যবসা করা নয়, ব্যবসার বাইরেও তার যে এত বড় একটা হৃদয় আছে, আবার তিনি প্রমাণ করে দিলেন।

আরও পড়ুন -  হরিণের মাংসসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার!

এই পোস্ট দেখে অনেকেই বিভিন্ন রকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, এত বড় ব্যবসায়ী হয়ে তিনি কুকুরদের সাহায্য করার জন্য অনুরোধ করছেন, ভাবা যায়? সকলে পজেটিভ কমেন্ট করেছেন। এই অসাধারণ কাজকে স্যালুট জানিয়েছেন প্রত্যেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Ratan Tata (@ratantata)

Latest News

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ। দিনে দিনে সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় হচ্ছে। এখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img