30 C
Kolkata
Thursday, May 16, 2024

অর্থমন্ত্রী শ্রীমতী নির্মলা সীতারমন চেন্নাইয়ে ভারতের প্রতিযোগিতা কমিশনের দক্ষিণ আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ কেন্দ্রীয় অর্থ তথা কর্পোরেট বিষয়ক মন্ত্রী শ্রীমতী নির্মলা সীতারমন আজ ভার্চ্যুয়াল পদ্ধতিতে চেন্নাইয়ে ভারতের প্রতিযোগিতা কমিশনের দক্ষিণ আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করেছেন। এই অনুষ্ঠানে বিভাগীয় প্রতিমন্ত্রী শ্রী অনুরাগ সিং ঠাকুর যোগ দেন। উদ্বোধনী অনুষ্ঠানে কর্পোরেট বিষয়ক মন্ত্রকের সচিব শ্রী রাজেশ ভার্মা, প্রতিযোগিতা কমিশনের চেয়ারপার্সন শ্রী অশোক কুমার গুপ্তা, কমিশনের সদস্য ডঃ সঙ্গীতা ভার্মা, কমিশনের সচিব শ্রী এস ঘোষ দস্তিদার সহ পদস্থ আধিকারিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৬ই অক্টোবর, শুভ মহালয়া, রাশিফল দেখুন

কমিশনের চেয়ারপার্সন শ্রী গুপ্তা অর্থমন্ত্রীকে স্বাগত জানিয়ে চেন্নাইয়ের দক্ষিণাঞ্চলীয় কার্যালয় উদ্বোধনের জন্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরও বলেন, চেন্নাইয়ের এই কার্যালয় চালু হলে কমিশনের আঞ্চলিক পরিধির আরও প্রসার ঘটবে। সেই সঙ্গে, রাজ্যগুলির সঙ্গে ঘনিষ্ঠ সমন্বয় বজায় রেখে যুক্তরাষ্ট্রীয় নিয়ন্ত্রণমূলক দায়িত্ব পালনেও সক্ষম হবে। এরফলে, রাজ্যগুলিতে আর্থিক ক্ষেত্রে প্রতিযোগিতা আরও বাড়বে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

কমিশনের চেন্নাই আঞ্চলিক কার্যালয়টি দিল্লি কার্যালয়ের সঙ্গে সমন্বয় বজায় রেখে আইন কার্যকর করা, তদন্ত ও পরামর্শদাতার ভূমিকা পালন করে চলবে। দক্ষিণাঞ্চলীয় কার্যালয়টি তামিলনাডু, কেরল, কর্ণাটক, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কেন্দ্রশাসিত পুদুচেরী ও লাক্ষাদ্বীপের প্রয়োজনীয় যাবতীয় দায়িত্ব পালন করবে।

আরও পড়ুন -  স্বচ্ছ মহোৎসবে প্রধানমন্ত্রী ২০২০ স্বচ্ছ সর্বেক্ষণের ফলাফল ঘোষণা করবেন

কমিশনের প্রয়াসে সন্তোষ প্রকাশ করে অর্থমন্ত্রী শ্রীমতী সীতারমন অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নে কমিশনকে সহায়কের ভূমিকা পালন করে যাওয়ার কথা বলেন। সূত্র – পিআইবি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img