29 C
Kolkata
Saturday, June 29, 2024

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

Must Read

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।

এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে পারবে না। এই সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে মানুষ মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন আবার হারিয়ে যেতে পারেন। যেমন বাদাম কাকু বা রানু মন্ডল এ রকমই উদাহরণ রয়েছে।

সোশ্যাল মিডিয়া সবার জন্য সময় একই রকম থাকে না। এখানে উত্থান পতন হয়। যদি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা টিকিয়ে রাখতে হয় তাহলে নিজের ভিডিও তৈরি করাকে বা টেলেন্ট প্রদর্শন করাকে বন্ধ করা যাবে না। আপনাকে ধারাবাহিকভাবে কাজ করে যেতে হবে। তাহলে সোশ্যাল মিডিয়ার জগতে জনপ্রিয়তা পাবেন।

আরও পড়ুন -  শাড়ি পরেছেন ব্রা না পরে সোফিয়া আনসারি, আবার তোলপাড় ইন্টারনেট, বারবার এই ভিডিও মানুষ দেখছেন

এবার ইনস্টাগ্রামে ভাইরাল হলেন খুশি জাজুইনঃ

এই জনপ্রিয় নৃত্যশিল্পী খুশি জাজুইন ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিও আপলোড করেছেন। সেইটা এখন ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওতে তিনি একটি নীল রঙের শর্ট টপ ও একটি নীল রঙের স্কার্ট পরে অরবিন্দ অকেলা কাল্লুর গাওয়া জনপ্রিয় ভোজপুরি গান “বন্দুক” গানে নাচ করেছেন। ভিডিওটি শুরু হয় খুশি জাজুইনের সাথে, যিনি তার মনোমুগ্ধকর হাসি সাথে তাঁর আত্মবিশ্বাসী মুখভঙ্গি দিয়ে দর্শকদের আকর্ষণ করে নিয়েছেন।
গান শুরু হতেই তালের সাথে সাথে নাচতে শুরু করেন। তিনি দক্ষ নৃত্যশৈলী ও শরীরের ভাব ভঙ্গি দেখিয়ে এই গানের ভাব প্রকাশ করেছেন।

আরও পড়ুন -  Nushrat Bharucha: নুসরত বিশ্বরেকর্ড তৈরি করলেন, কন্ডোম বিক্রি করে

দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় হয়েছে এই ভিডিওটিঃ

খুশি জাজুইনের এই রিল ভিডিওটি ইতিমধ্যেই ইনস্টাগ্রামে হাজার হাজার লাইক এর সাথে শেয়ার পেয়েছে। বহুজন তাঁর নৃত্যশৈলীর প্রশংসা করেছেন। সৌন্দর্যের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন। অনেকে আবার এই নাচকে অসাধারণ নাচ বলে কমেন্টে করেছেন।

আরও পড়ুন -  ভোজপুরি গানে পা রাখলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল হল ইন্টারনেটে

অনেকে তাঁর এনার্জির তারিফ করেছেন। তিনি তাঁর দক্ষতা ও আত্মবিশ্বাসের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিলেন।

Latest News

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)। গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img