VIDEO: এবার মেয়ের সাথে নাচলেন রানু মণ্ডল, ‘মা তেরি আঁচল মে পালনা হ্যায়’ গানে সেই ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

VIDEO: এবার মেয়ের সাথে নাচলেন রানু মণ্ডল, ‘মা তেরি আঁচল মে পালনা হ্যায়’ গানে সেই ভিডিও ভাইরাল।

এখন ইন্টারনেটের দুনিয়ায় সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়ার কারণে এখন রাতারাতি মানুষ স্টার হচ্ছেন। সকলেই রানাঘাটের রানু মন্ডলের নাম অনেক আগেই শুনেছেন। তাঁর একটি মাত্র ভাইরাল ভিডিওর জন্য রানাঘাটের রেল স্টেশন থেকে হয়ে ছিলেন গিয়েছিলেন মুম্বাইয়ের তারকা।

আরও পড়ুন -  জনপ্রিয় খাবার

এই সোশ্যাল মিডিয়াতে রানু মন্ডলের কেমন জনপ্রিয়তা?

এই সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় হয়ে ওঠা রানু মন্ডলকে চিনেন না সেই রকম মানুষ এখন নেই বললেই চলে। রানাঘাট রেলওয়ে স্টেশনে গান গেয়ে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করার সময় হঠাৎ করে চলে গিয়েছিলেন গানের জন্য বলিউডে। তখন তিনি হয়েছিলেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

কোনো ভিডিও পোস্ট হলেই সকলে দেখেন। এরপরে তিনি ইন্টারনেট থেকে হারিয়ে যান। আবার সম্প্রতি একটি ভিডিও দারুণ ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে।

আরও পড়ুন -  Bhojpuri: কয়েকটি জনপ্রিয় গান ভোজপুরি সিনেমার, উত্তেজনা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়

রানু মন্ডলের এই ভাইরাল ভিডিও দেখুনঃ

এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সম্ভবত রানু মন্ডলের মেয়েকে দেখা যাচ্ছে। ভিডিওতে রানুর মেয়েকে ‘মা তেরি আঁচল মে পলনা হ্যায়’ গানে পারফর্ম করতে দেখা গিয়েছে। এখানে রানুর মেয়ে লাল-হলুদ শাড়ি পরে নেচেছেন।

রানুর রূপ দেখে মানুষ অবাক। একটি গোলাপী রঙের নাইটি পরে এলোমেলো চুল নিয়ে তাঁকে দেখা যাচ্ছে। ভিডিওটি ইন্টারনেট জগতে দারুণ জনপ্রিয় হচ্ছে। এখানে কেউ মন্তব্য করেছেন, ‘হ্যাঁ, এটা তাদের মেয়ে হবে, সম্পূর্ণ লক্ষণ পাওয়া যাচ্ছে।‘ আবার কেও কেও লিখেছেন, ‘এই দু দুটো রানু মণ্ডল কোথা থেকে এল?‘ এখন দেখে ফেলুন ভাইরাল ভিডিওটি।