28 C
Kolkata
Friday, June 28, 2024

Sanghasri Sinha: সাহসী ফটোশুট সঙ্ঘশ্রীর, উন্মুক্ত ক্লিভেজ, প্লাস সাইজ ফ্লন্ট

Must Read

Sanghasri Sinha: সাহসী ফটোশুট সঙ্ঘশ্রীর, উন্মুক্ত ক্লিভেজ, প্লাস সাইজ ফ্লন্ট করে। 

দিন বা সময় আধুনিক হলেও, ট্রোলিং অথবা সমালোচনা কমছে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার খুব বাড়বাড়ন্ত হওয়ায় সেখানে সাধারণ মানুষ থেকে তারকারা কেউই বাদ নেই এই ট্রোলিং থেকে। উঠতে বসতে প্রায়ই বডি শেমিং এর শিকার হতে হয় অনেক মানুষকে। এমন অনেক তারকা আছেন যারা বাড়তি মেদের জন্য নেটিজেনদের একাংশের কাছে প্রায় ট্রোলের শিকার হন। এঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সঙ্ঘশ্রী সিংহ (Sanghasri Sinha)। এইবার তিনি সব রকম ট্রোলের জবাবে এক সাহসী পদক্ষেপ নিয়েছেন। কি?

আরও পড়ুন -  পাথর ছুড়ে, কাঁচ ভাঙল Vande Bharat ট্রেনে, পশ্চিমবঙ্গে আবার, রেল প্রশাসনের তদন্তের নির্দেশ

এবার সাহসী ফটোশুটে সঙ্ঘশ্রীঃ

এই সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ফটোশুট করেছেন সঙ্ঘশ্রী। সাদা চাদরে শরীর ঢেকেছেন। কিন্তু তাঁর বাহু উন্মুক্ত। উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। সাদা কালো ফটোশুটে নিজের শরীরের সমস্ত ‘ত্রুটি’গুলিকেই তাঁর আত্মবিশ্বাসের সাথে ফ্লন্ট করেছেন এই অভিনেত্রী।

সঙ্ঘশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন বহুজন। এবারও কিছু মানুষ কটাক্ষ করতেও ছাড়েননি। তিনি কিন্তু ট্রোলিংকে ফুৎকারে সরিয়ে দিয়েছেন সঙ্ঘশ্রী।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বেগম করিনা তৃতীয়বার মা হতে চলেছেন ?

এবার বডি শেমিং এর বিরুদ্ধে সরব হয়েছেন সঙ্ঘশ্রীঃ

সংবাদ মাধ্যমকে সঙ্ঘশ্রী বলেন, সোশ্যাল মিডিয়ায় যারা ট্রোল করে তারা সকলের নজরে আসে। কিন্তু নিজের পাড়া তেও যে ট্রোলিং এর শিকার হতে হয় তার খবর কত জন রাখে! তিনি বলেন, যেকোনো চেহারাতেই আকর্ষণীয় হয়ে ওঠা যায়। এই ছবি দেখে তাঁকে কেউ খারাপ বলতেই পারে, তবে তাঁর কিছু যায় আসে না। সঙ্ঘশ্রীর কথায়, আগে স্লিভলেস পোশাক পরতে ইতস্তত বোধ করতেন। এখন তিনি দেখেছেন অনেক ব্র্যান্ডই প্লাস সাইজের পোশাক বানিয়ে থাকে। এই বয়সে তিনি শুধু নিজে ভালো থাকতে চান।

আরও পড়ুন -  Monali Thakur: উন্মুক্ত ক্লিভেজ, কালো মনোকিনিতে জলের নিচে মোনালি
বিনোদনের জগতে পরিচিত সঙ্ঘশ্রীঃ

প্রসঙ্গত, বাংলা বিনোদন জগতের দারুণ জনপ্রিয় মুখ সঙ্ঘশ্রী। সিরিয়ালের সাথে সাথে সিনেমাতেও অভিনয় করেছেন। ব্যক্তিগত জীবনে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। সম্বন্ধ করে বিয়ে হলেও এখন সেটা লাভ ম্যারেজই হয়ে গিয়েছে বলে আগে জানিয়েছিলেন সঙ্ঘশ্রী।

Latest News

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img