স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

Published By: Khabar India Online | Published On:

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series. 

ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য। দিনেদিনে বাড়ছে ওটিটি প্ল্যাটফর্মগুলির চাহিদা। কেন এতো চাহিদা? এই ধরনের প্ল্যাটফর্মে বহু মানুষ এখন ভিডিওগুলি দেখতে খুব পছন্দ করছেন। মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা ও সিরিজ দেখতে খুব ভালোবাসেন।

এখানে থাকে খুব সাহসী বিষয়বস্ত। আবার এর প্রতি দর্শকদের চাহিদা রয়েছে খুব। এদিকে আবার বাড়িয়ে তুলছে এই ধরনের কিছু প্ল্যাটফর্মগুলি। এই সব প্ল্যাটফর্মের মধ্যে আছে যেমন- উল্লু, কোকু, অল্ট বালাজি সহ অনেক। এখানে আজ দর্শকদের জন্য সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। এই ওয়েব সিরিজের নাম হল চরমসুখ চল হাউজ।

আরও পড়ুন -  Web Series: চরম সীমা উত্তীর্ণ করলেন ভাবী দেওরের সঙ্গে, দেখুন এই সিরিজ

এই ওয়েব সিরিজটি একটি ছোট পরিবারকে নিয়ে তৈরি করা হয়েছে। যারা মুম্বাইতে থাকে কাজের সূত্রে। কিন্তু এক সময়ে পরিবারের এক আত্মীয় কাজের সন্ধানে মুম্বাইয়ে আসে। তিনি আবার সেখানেই পরিবারের মহিলাদের সাথে ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়েন।

আরও পড়ুন -  ছাত্র প্রেমে মশগুল শিক্ষিকার সাথে, ‘টিউশন টিচার’, কিছু ঝলক দেখুন ওয়েব সিরিজের

কিন্তু সেখানেই সমস্যা সৃষ্টি হয়। এই ওয়েব সিরিজটি মূলত সম্পর্কের পরিবর্তন নিয়েই তৈরি। এই গল্পে কিছু টুইস্ট নেই।

সিরিজের প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী স্নেহা পল। তিনি তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মন কেড়েছে। স্নেহা পল বাস্তব জীবনেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তিনি তাঁর অভিনয়ের সাথে তাঁর সৌন্দর্যও দর্শকদের দারুণ আকৃষ্ট করে।

আরও পড়ুন -  Bold Web Series: লজ্জা পাবেন এই সাহসী ওয়েব সিরিজগুলি দেখে, সপ্তাহান্তে দেখুন

‘ চরমসুখ চাউল হাউস’ সিরিজটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। এখানে অনেকেই স্নেহা পলের অভিনয়ের প্রশংসা করেছেন। কেউ কেউ মনে করেছেন যে সিরিজের গল্প দুর্বল, আরও ভালোভাবে তৈরি করা যেতে পারত। ‘ চরমসুখ চাউল হাউস’ রোম্যান্স, থ্রিলার ও অভিনয়ের এক অসাধারণ মিশ্রণ। যারা এই রকম কন্টেন্ট পছন্দ করেন, তাঁদের জন্য এটি ভালো বিকল্প।