30 C
Kolkata
Tuesday, July 16, 2024

Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন

ছবিটি এখন ট্রেণ্ডিং তালিকায় ১ নম্বরে আছে।

Must Read

Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন। 

‘পুষ্পা: দ্য রাইজ’-এর পর, সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এর সিক্যুয়াল ‘পুষ্পা ২: দ্য রুল’-এর জন্য। দীর্ঘ প্রতীক্ষার অবসান! নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন ছবিটির মুক্তির দিন।

কবে মুক্তির তারিখ:

আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্নার অভিনীত ‘পুষ্পা ২: দ্য রুল’ আগামী ৬ই ডিসেম্বর, ২০২৪ সালে বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে। এর আগে ছবিটি ১৫ ই আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। সেই ভাবে টিজার মুক্তি পেয়েছিল ছবির। পরবর্তীতে দর্শকদের হতাশ করে পরিচালক সুকুমার জানিয়েছেন, আগামী ৬ ডিসেম্বর ২০২৪ তারিখে ভারত সহ সারা বিশ্বে একসাথে মুক্তি পাবে পুষ্পা ২.

আরও পড়ুন -  Rashmika Mandana: ‘পুষ্প 2’-তে বড় পরিবর্তন, ভক্তদের দুঃসংবাদ

বিলম্বের কারণ কি?

প্রাথমিকভাবে ছবিটি ১৫ই আগস্ট, ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা ছিল। এবার নির্মাতারা জানিয়েছেন, এই ছবিতে বেশ কিছু স্পেশাল এফেক্ট ব্যবহার করা হবে। এই সব কাজ এখনো শেষ হয়নি। যদি ১৫ই আগস্ট এই ছবিটি মুক্তি পেতো, তাহলে এই সব স্পেশাল ইফেক্ট ব্যবহার করা যেত না। তাতে দর্শকদের সেই ছবিটি দেখতে খারাপ লাগতো। সেই কারণেই, আরো কিছুদিন সময় চেয়ে নেওয়া হয়েছে দর্শকদের কাছ থেকে যাতে এই স্পেশাল এফেক্ট কাজটা ভালো করে করা যায়। ছবির কাজ শেষ করতে আরও সময় লাগায় মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  শুভেন্দু চোর, মুকুল চোর, যত চোর ছিল আমাদের সব চোরগুলো পালিয়ে গেছে, বিজেপিতেঃ প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

জনপ্রিয়তা ঊর্ধ্বমুখীঃ

‘পুষ্পা ২’-এর জনপ্রিয়তা ইতিমধ্যেই চরমে রয়েছে। টাইটেল গান ‘পুষ্পা পুষ্পা’ ও রোমান্টিক ট্র্যাক ‘আঙ্গারন’ ইউটিউবে আলোড়ন সৃষ্টি করে দিয়েছে। এই ‘আঙ্গারন’ গানটি ট্রেন্ডিং লিস্টে শীর্ষস্থানে আছে। আবার অনেকেই এর উপর রিল তৈরি করে ফেলেছেন।

আরও পড়ুন -  United States: নাগরিকদের ইউক্রেন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের

জানিয়ে রাখি, ‘পুষ্পা ২: দ্য রুল’ মিথ্রি মুভি মেকারস ও সুকুমার রাইটিংস-এর যৌথ উদ্যোগে নির্মিত হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সুকুমার। প্রধান ভূমিকায় আছেন আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না ও ফাহাদ ফাসিল প্রমুখ।

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img