Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন

Published By: Khabar India Online | Published On:

Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন। 

‘পুষ্পা: দ্য রাইজ’-এর পর, সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এর সিক্যুয়াল ‘পুষ্পা ২: দ্য রুল’-এর জন্য। দীর্ঘ প্রতীক্ষার অবসান! নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন ছবিটির মুক্তির দিন।

কবে মুক্তির তারিখ:

আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্নার অভিনীত ‘পুষ্পা ২: দ্য রুল’ আগামী ৬ই ডিসেম্বর, ২০২৪ সালে বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে। এর আগে ছবিটি ১৫ ই আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। সেই ভাবে টিজার মুক্তি পেয়েছিল ছবির। পরবর্তীতে দর্শকদের হতাশ করে পরিচালক সুকুমার জানিয়েছেন, আগামী ৬ ডিসেম্বর ২০২৪ তারিখে ভারত সহ সারা বিশ্বে একসাথে মুক্তি পাবে পুষ্পা ২.

আরও পড়ুন -  Arrogance: কি ভাবে স্ত্রীর অভিমান সামলাবেন ?

বিলম্বের কারণ কি?

প্রাথমিকভাবে ছবিটি ১৫ই আগস্ট, ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা ছিল। এবার নির্মাতারা জানিয়েছেন, এই ছবিতে বেশ কিছু স্পেশাল এফেক্ট ব্যবহার করা হবে। এই সব কাজ এখনো শেষ হয়নি। যদি ১৫ই আগস্ট এই ছবিটি মুক্তি পেতো, তাহলে এই সব স্পেশাল ইফেক্ট ব্যবহার করা যেত না। তাতে দর্শকদের সেই ছবিটি দেখতে খারাপ লাগতো। সেই কারণেই, আরো কিছুদিন সময় চেয়ে নেওয়া হয়েছে দর্শকদের কাছ থেকে যাতে এই স্পেশাল এফেক্ট কাজটা ভালো করে করা যায়। ছবির কাজ শেষ করতে আরও সময় লাগায় মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

জনপ্রিয়তা ঊর্ধ্বমুখীঃ

‘পুষ্পা ২’-এর জনপ্রিয়তা ইতিমধ্যেই চরমে রয়েছে। টাইটেল গান ‘পুষ্পা পুষ্পা’ ও রোমান্টিক ট্র্যাক ‘আঙ্গারন’ ইউটিউবে আলোড়ন সৃষ্টি করে দিয়েছে। এই ‘আঙ্গারন’ গানটি ট্রেন্ডিং লিস্টে শীর্ষস্থানে আছে। আবার অনেকেই এর উপর রিল তৈরি করে ফেলেছেন।

আরও পড়ুন -  Kovid-19: কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ তথ্য

জানিয়ে রাখি, ‘পুষ্পা ২: দ্য রুল’ মিথ্রি মুভি মেকারস ও সুকুমার রাইটিংস-এর যৌথ উদ্যোগে নির্মিত হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সুকুমার। প্রধান ভূমিকায় আছেন আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না ও ফাহাদ ফাসিল প্রমুখ।