32 C
Kolkata
Wednesday, June 26, 2024

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না

Must Read

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না। 

Web Series টি ১৮+ উর্দ্ধের জন্য। বর্তমানে সকলে জানেন ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজগুলি মানেই বেড সিন থাকবেই। কয়েক বছরে বলিউডের সেই একই রকমের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে এখন দেশের বেশিরভাগ মানুষ ওয়েব সিরিজের রসালো রোমান্স দেখতে দারুণ পছন্দ করছেন। সেই ওয়েব সিরিজ যদি হয়ে থাকে ইরোটিক, তা হলে কোন কথাই নেই।

আরও পড়ুন -  ‘মাস্ক পরা বাধ্যতামূলক’

এখনকার সময়ে ঘাম ঝরানো দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি মানেই সুপারহিট। কিন্তু কয়েক বছর আগে বিষয়টি এই রকম ছিল না। হাতেগোনা কয়েকটি ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হতো রোমান্টিক, থ্রিলার অথবা রহস্য জাতীয় ওয়েব সিরিজগুলি।

বর্তমানে ঘাম ঝরাচ্ছে এই সব ওয়েব সিরিজগুলিঃ

সেই করোনা মহামারির পরবর্তী সময়ে থেকে উল্লু, প্রাইম শর্ট এবং এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতন বহু ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রায় রোজ রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি। বলা যেতেই পারে, এখন যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি।

আরও পড়ুন -  Ullu-র ওয়েব সিরিজ বিনামূল্যে দেখুন, বাচ্চাদের সামনে একদম না

কিন্তু ওয়েব জগতে বহু ওটিটি প্লাটফর্মের অস্তিত্ব রয়েছে, কিন্তু সাহসিকতার দিক থেকে অন্য সব প্ল্যাটফর্মগুলিকে পেছনে ফেলেছে উল্লু অ্যাপ্লিকেশন। এই অ্যাপ থেকে এমন বহু ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করছে। উপার্জনের দিক থেকে ছাড়িয়ে গেছে বলিউডের হাই হাই বাজেট সিনেমাকেও।

ক্লাইম্যাক্সে ভর্তি রয়েছে এই সিরিজঃ

আজ যে ওয়েব সিরিজটির গল্প নিয়ে কথা বলছি। কয়েকদিন আগে উল্লুতে রিলিজ করা হয়েছে “Angoori Part 2” নামের একটি ঘাম ঝরানো ওয়েব সিরিজ। থ্রিলার দৃশ্যের সাথে রয়েছে ওয়েব সিরিজে পর পর বেড সিন। অন্ধ গৃহবধূকে একা পেয়ে কিভাবে তাঁর নরম শরীর নিয়ে পড়শীরা খেলায় মেতেছেন সেইটা এখানে দেখানো হয়েছে। এই সিরিজে ক্লাইম্যাক্সে আছে বহু মার্ডার করার দৃশ্য। সেই জন্য ভুলেও এই ওয়েব সিরিজ পরিবারের সামনে দেখবেন না।

আরও পড়ুন -  খুব সাহসী ওয়েব সিরিজ এটি Ullu-র, ঘরের দরজা আগে বন্ধ করুন তারপর দেখুন

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img