27 C
Kolkata
Friday, June 21, 2024

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয়তায় পেয়েছে।

Must Read

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

এখন সোশ্যাল মিডিয়া সবার সামনে জল ভাত হয়ে গেছে বলা যেতে পারে। বর্তমানে এইটা বড় অস্ত্র হয়ে উঠেছে জনপ্রিয়তা পাওয়ার জন্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অতি সহজে নিজের ট্যালেন্ট প্রদর্শন করে জনপ্রিয়তায় পেয়েছেন অনেকেই।

আবার অনেকের একটা আলাদা ফ্যান বেস তৈরি করে ফেলেছেন। তাঁদের নাচের ভিডিও দেখার জন্য অপেক্ষা করে থাকেন। সোশ্যাল মিডিয়ার পর্দায় জনপ্রিয়তা পাওয়া সেই জন্য এখনকার সময়ে খুব একটা বড় কঠিন বিষয় নয়। ইউটিউব থেকে শুরু করে ইনস্টাগ্রাম,ফেসবুক সমস্ত মাধ্যমেই বর্তমানে মানুষ ভিডিও তৈরি করে জনপ্রিয়তা পাচ্ছেন।

আরও পড়ুন -  অকালবোধন

এখন instagram এর জনপ্রিয়তা অন্য প্লাটফর্মের থেকে বেশি রয়েছে। বিশেষ করে instagram এর রিল ভিডিও ফিচারটির জন্য এখন ইনস্টাগ্রামে তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় হয়েছে।

সেই টিকটক বন্ধ হয়ে যাওয়ার পরে এই জায়গা দখল করেছে instagram রিল। এখন দেশে অনেক মানুষ রয়েছেন যারা ইনস্টাগ্রামে শুধুমাত্র রিয়েল ভিডিও পোস্ট করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন। আবার তার সঙ্গে প্রচুর টাকা আয় করার সুযোগ পেয়েছেন।

আরও পড়ুন -  Poonam Pandey: নেট দুনিয়াতে ফের ঝড় তুললেন পুনম পান্ডে! রইলো ভিডিও

এবার সেই ধরনের একজন নতুন সোশ্যাল মিডিয়ার ব্যাপারে আজ আলোচনা করছি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন নৃত্যশিল্পীর একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে। এই শিল্পীর নাম হলো সুইটি সিং এবং তিনি মাঝে মধ্যেই এই ধরনের ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি একটি নতুন ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি জনপ্রিয় বলিউড গান টিংকু জিয়া গানের সঙ্গে করেছেন দুরন্ত ডান্স। তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। সবুজ রঙের পোশাক পরে তার এই নাচ দেখার জন্য নেট দুনিয়ায় মানুষের ভিড়। সব মিলিয়ে এখন তিনি ইনস্টাগ্রাম স্টার

আরও পড়ুন -  প্রকাশ্যে জয়ার লুক, ‘পুতুল নাচের ইতিকথা’

তিনি আদতে একজন ফিজিওথেরাপি ইন্সট্রাক্টর। আবার তিনি নাচ করতেও বেশ পারদর্শী। তিনি মাঝেমধ্যেই তাঁর নানান নাচের ভিডিওর সাথে কিছু বোল্ড ভিডিও তিনি instagram এর রিল হিসাবে আপলোড করেন।

সম্প্রতি তাঁর একটি নতুন নাচের ভিডিও জনপ্রিয় হয়েছে। তিনি সেখানে দো ঘুট গানের সাথে দুর্দান্ত নাচ করেছেন।

Latest News

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে।  বর্তমানে টক্কর চলছে এয়ারটেল ও রিলায়েন্স জিও টেলিকম কোম্পানির মধ্যে। দুই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img