28 C
Kolkata
Friday, June 21, 2024

Bhohpuri Video: ভক্তদের হৃদয় জুড়িয়ে দিলেন খান্না এবং অক্ষরা সিংয়ের কেমিস্ট্রি, দেখে নিন এই ভিডিও

কয়েকদিনে প্রায় ১০ লাখ ভিউ অর্জন করে নিয়েছে।

Must Read

Bhohpuri Video: ভক্তদের হৃদয় জুড়িয়ে দিলেন খান্না এবং অক্ষরা সিংয়ের কেমিস্ট্রি, দেখে নিন এই ভিডিও।

টক্কর দিচ্ছে রীতিমতন বলিউডকে। এখন প্রায় দিন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় বহু উন্নতি করেছে ভোজপুরি ছবি। নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে।

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় থাকছে নানান রকমের ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিওগুলি। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফর্ম দেখিয়ে রাতের ঘুম কাড়ছে নেটিদর্শকদের। তাঁদের বিভিন্ন কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। তালিকয় রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।
এই ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এর অভিনয় কেমন?

এই ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং ব্যাপক সুন্দরী সেইটা আর বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই রকম একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, তা দেখে অনেকের রাতের ঘুম উড়ে যাবে। ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং তাঁর সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। সম্প্রতি, অক্ষরার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে। এই মিউজিক ভিডিওতে অক্ষরার সঙ্গে স্ক্রিন ভাগ করেছেন করণ খান্না।

আরও পড়ুন -  অরবিন্দ আকেলা কাল্লু এবং নীলম গিরির ধামাকাদার ডান্স ভিডিও, তুমুল ঝড় তুলেছে ইন্টারনেটে, ট্রেন্ডিং তালিকায় জায়গা করলেন

অক্ষরা সিং এবং করণ খান্নার রোমান্টিক ভিডিওঃ

ভোজপুরি মিউজিক ভিডিওতে অক্ষরা সিংহের সঙ্গে কাজ করেছেন স্প্লিটসভিলার প্রতিযোগী তথা অভিনেতা করণ খান্না। এই মিউজিক ভিডিওটি সর্বশেষ মুক্তিপ্রাপ্ত মিউজিক এ্যালবাম ‘ঝুলানিয়া‘ এর। গানের নাম, ‘কিটনে ঝুটে‘। এখানে অভিনেত্রীকে সাদা পাতলা সাটিন নাইট স্যুটে দেখা গিয়েছে। এখানে দারুণ মানিয়েছে তাঁকে।

আরও পড়ুন -  Chocolate Barfi: ঝামেলা ছাড়াই বানিয়ে নিতে পারেন স্বাস্থ্যসম্মত চকলেট বরফি

এই ভিডিওর মাঝে সহ অভিনেতা করন খান্নাকে বিছানায় ঠেলে কামুক কায়দায় লাস্যময়ী রোম্যান্স করলেন অক্ষরা।আবার এই সাথে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখা গিয়েছে এই দুজনকে। ভিডিওতে তারকা জুটির কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছে নেটদর্শকরা। এই ভিডিওটি প্রকাশের মাত্র ৫ দিন পরে প্রায় ১০ লাখ ভিউ অর্জন করেছে। যদি দেখার ইচ্ছা হয় দেখে ফেলুন ভিডিও।

আরও পড়ুন -  Bhojpuri Video: তারকা জুটির এমন রোমান্স দেখে, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন, ভোজপুরি এই গানে

Latest News

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে।  বর্তমানে টক্কর চলছে এয়ারটেল ও রিলায়েন্স জিও টেলিকম কোম্পানির মধ্যে। দুই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img