35 C
Kolkata
Tuesday, June 18, 2024

অতিরিক্ত আবেগের বশে জামাইকেও ছাড়লেন না শাশুড়ি, আগে দরজা বন্ধ করুন তারপর দেখবেন এই সিরিজ (Updated)

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে Ullu অ্যাপ বর্তমানে বাদশা।

Must Read

অতিরিক্ত আবেগের বশে জামাইকেও ছাড়লেন না শাশুড়ি, আগে দরজা বন্ধ করুন তারপর দেখবেন এই সিরিজ (Updated)। 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখনকার সময়ে বিনোদনের স্বাদ বহু বদল হয়েছে। সেই করোনা মহামারির পর থেকে। সেই একই বিনোদন বলতে টিভি অথবা রেডিও ছেড়ে সবাই এখন ঝুঁকেছে মুঠোফোনের সামনে।

সাথে সাথে আবার গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এখনকার সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই রকম ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান স্বাদের নানান ধরনের ওয়েব সিরিজগুলি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ, সেইটা দেখলে আপনার রাতের ঘুম চলে যাবে। এই সমস্ত ওয়েব সিরিজের রস বা স্বাদ গ্রহণ করছে দর্শকরা।

আরও পড়ুন -  New Logo: নীল পাখি চলে গেলো টুইটারের, মাস্ক বসালেন ‘ডগি’ লোগো

ঘরের দরজা বন্ধ করে এই সব ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সবাই।

বর্তমানে ওয়েব সিরিজে Ullu অ্যাপের জনপ্রিয়তা কেমন?

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু ওয়েব সিরিজ। তার মধ্যে উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। আবার এখন এর চাহিদা ঊর্ধ্বমুখী রয়েছে। প্রত্যেকটি ওয়েব সিরিজগুলি প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই সব ওয়েব সিরিজের হট সিন দেখে ঠান্ডায় ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  Ullu Web Series: দেখবেন না কারও সামনে ভুল করে, বারবার মন চাইবে, এই ওয়েব সিরিজগুলো

ওয়েব সিরিজগুলির স্টোরি প্লটঃ

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পেয়েছে Ullu প্ল্যাটফর্ম। এখন অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতে এই অ্যাপকে বাদশা বলা হচ্ছে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সেই রকম একটি ভিডিও ভাইরাল হচ্ছে, সেখানে আছে উল্লু অ্যাপের একটি ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের নাম ‘দামাদ জি‘ পার্ট ২।

আরও পড়ুন -  China: উস্কানিমূলক মন্তব্য বাইডেনেরঃ চীন

এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজর্ষি ভার্মা। এখানে শ্বাশুড়ি এবং জামাইয়ের পরকীয়া সম্পর্ক নিয়ে দেখানো হয়েছে। প্রথমে গল্পের শুরু থেকেই আছে বহু ভাবে বেডসিন। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। এর কারণ এখানে ঘনিষ্ঠ দৃশ্য দেখে লজ্জা পাবেন।

Latest News

Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন

Pushpa 2 Release Date: ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ, নতুন তারিখ জানুন।  ‘পুষ্পা: দ্য রাইজ’-এর পর, সকলেই অধীর আগ্রহে অপেক্ষা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img