Anjali Arora: অবিশ্বাস্য কায়দায় “গুলাবি শাড়ি” গানে নাচ করলেন অঞ্জলি অরোরা, Viral Video দেখে নিন

Published By: Khabar India Online | Published On:

Anjali Arora: অবিশ্বাস্য কায়দায় “গুলাবি শাড়ি” গানে নাচ করলেন অঞ্জলি অরোরা, Viral Video দেখে নিন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অঞ্জলি অরোরা জনপ্রিয়ঃ

এই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় হালকা হাতের চাপে ভাইরাল হচ্ছে অতি সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা। এইটাকে সাথী করে কাজে লাগিয়ে কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেছেন অঞ্জলি অরোরা। অঞ্জলীর আসল পরিচয় হচ্ছে হাসিনা। যদি অঞ্জলিকে চিনতে না পারেন তবে জানিয়ে রাখি, বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গানে ভাইরাল হওয়া মেয়েটির নাম হলো অঞ্জলি অরোরা।

আরও পড়ুন -  Anjali Arora: কটাক্ষের শিকার অঞ্জলি আরোরা, দরগায় চাদর চড়াতে গিয়ে, নেট দর্শকরা কি বললেন?

অঞ্জলি অরোরার সাহসী প্রদর্শন কি কি?

এই রকম প্রথমবার নয়। সোশ্যাল মিডিয়ায় অঞ্জলি অরোরার শর্ট ভিডিও ভাইরাল হয়েছে। ইতিপূর্বে তাঁর বহু ভিডিও কোটি কোটি ভিউস অর্জন করে নিয়েছে। শুনলে অবাক হবেন, অঞ্জলি আরোরা এই রকম একজন সোশ্যাল মিডিয়া সেন্সেশন, যিনি প্রিয় ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনো পিছপা হয় না।
শর্ট ড্রেসে বা টাইট পোশাক, সর্বত্রই তাঁর আবাধ চলাচল লক্ষ্য করা গিয়েছে। সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসলেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  Anjali Arora: শরীর দেখা যায় শাড়ি পরলেও, স্বল্প পোশাকে সাফ জবাব অঞ্জলির

অঞ্জলির জনপ্রিয়তা কেমন?

সম্প্রতি, তাঁর কয়েক সেকেন্ডের একটি ভিডিও সমালোচনার কেন্দ্রবিন্দু করে তুলেছে। অঞ্জলি অরোরা নিজেই তাঁর ইনস্টাগ্রামে একটি সাহসী ডান্সের ভিডিও শেয়ার করে দিয়েছেন। সেই খানে তাকে “গোলাপি শাড়ি” গানে সংক্ষিপ্ত পোশাকে হট ডান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Anjali Arora: বেরিয়ে আসছে স্তনযুগল, ডিপনেক পোশাকে নেটিজেনদের ঘুম উড়ল আবার, অঞ্জলি অরোরার নতুন লুকে

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নজরে আসতেই নেটিজেনদের দ্বারা তীব্রভাবে আলোচিত হয়েছে অঞ্জলি। তাঁর সাহসী ডান্স দেখে ক্ষিপ্ত হয়ে কমেন্ট করছেন তাঁর প্রিয় ভক্তরা। ভিডিওটি প্রায় লক্ষাধিক ভিউজ অর্জন করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)