33 C
Kolkata
Sunday, July 7, 2024

VIDEO: খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ যুবতীর চটুল হিন্দি গানে, সোশ্যাল মিডিয়ায় দিতেই ঝড়ের আগেই ভাইরাল হচ্ছে ভিডিও

Must Read

VIDEO: খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ যুবতীর চটুল হিন্দি গানে, সোশ্যাল মিডিয়ায় দিতেই ঝড়ের আগেই ভাইরাল হচ্ছে ভিডিও। 

বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়েছে আলাদা একটা দুনিয়া। যেখানে মুহূর্তে মুহূর্তে ঘটে চলেছে কিছু না কিছু ঘটনা। সবসময়ই কিছু জিনিস ভাইরাল (Viral Video) হচ্ছে। সোশ্যাল মিডিয়া বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম।

বহু মানুষ সময় সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় প্রবেশ করেন। বিভিন্ন ধরনের ভিডিও দেখে সময় কাটাতে ভালোবাসেন। দিনেদিনে সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল হয়ে উঠছে।

আরও পড়ুন -  Sucked Milk: গরুর বাট থেকে দুধ দোয়ালেন গায়িকা নেহা কক্কর

এই ভার্চুয়াল দুনিয়ায় নেটিজেনদের এতো বেশি আগ্রহ দেখে প্রায় প্রতিদিন নতুন নতুন প্ল্যাটফর্ম বাড়ছে। এখানে নেটিজেনদের উপস্থিতি চোখে পড়ার মতো। বিশেষ করে প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই ভিডিও এখন কমন বিষয়। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম এবং ইউটিউব নানান প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে বিভিন্ন রকমের ভিডিও। সেইগুলি শেয়ার করলেই ভাইরাল হয়ে যায় নেটজগতে।

এই নেটদুনিয়ায় যারা খুব ওয়াকিবহাল, তাঁরা কনটেন্ট ক্রিয়েটর এই শব্দদুটির সাথে দারুন ভাবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় তারা রীতিমতো জনপ্রিয়। তারা কেউ কেউ কমেডি ভিডিও বানান, আবার কেউ কেউ গানের ভিডিও, কেউ কেউ দারুণ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেটদর্শকদের।

আরও পড়ুন -  Ranieeta Dash: বাহামণি হারিয়ে গেলেন, এখন তিনি অতীত, খোলামেলা পোশাকে রণিতাকে চেনা যাচ্ছে না!

আবার কেউ কেউ বোল্ড নাচ গানের ভিডিও শেয়ার করেন। নিষিদ্ধতার হাতছানি বরাবর মানুষকে আকর্ষণ করে থাকে সকলে জানেন। সোশ্যাল মিডিয়ায় এই রকমের ভিডিওগুলি মানুষকে বেশি করে আকর্ষণ করে।

সেই জন্য সব সময়ে এই চাহিদাকে কাজে লাগাচ্ছে আর ভাইরাল হচ্ছে।

সম্প্রতি সেই রকম একটি ভিডিও রাতারাতি চর্চায় এলো। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘টাচ মি ডোন্ট টাচ মি’ গানে দুর্দান্ত নাচ করলেন সুন্দরী এক যুবতী। কমলা রঙের ক্রপ টপের সাথে সাদা হট প্যান্ট পরে খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ দেখিয়েছেন। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হলো। নেটিদর্শকরা মন দিয়ে দেখছেন সুন্দরী যুবতীর সেই নাচ।


ট্যাগঃ
নাচ-ভিডিও-সোশ্যাল-মিডিয়া, ভিডিও, ভাইরাল ভিডিও

আরও পড়ুন -  বয়স ধরে রাখতে জিম করুন, বুম্বাদা এত দিন পরে জানালেন, শরীরচর্চার ভিডিও দিয়ে

Latest News

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে?

Weather Rath Yatra: রাজ্যজুড়ে আবহাওয়া কেমন থাকবে রথযাত্রার দিন ? বৃষ্টির সম্ভাবনা সম্পর্কে হাওয়া অফিস কী বলছে? রথযাত্রার দিন দক্ষিণবঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img