27 C
Kolkata
Saturday, May 11, 2024

Madhumita: সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত মধুমিতা, কাঁধ খোলা পোশাকে উষ্ণতা ছড়ালেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ বহু বছর ধরে অভিনয় করেছেন মধুমিতা সরকার। চারটি ধারাবাহিকে পর পর নায়িকার চরিত্রে অভিনয় করে গত বছর টলিউডে অভিষেক হয়েছে অভিনেত্রী মধুমিতা সরকার। প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছিলেন তিনি। এসভিএফ এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন টলিউডের ফ্যাশানিস্তা ক্যুইন মধুমিতা। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা। প্রথম সিনেমার মতো বাকি ২টি সিনেমাতে অভিনয়ের জন্য সাফল্য পেয়েছেন মধুমিতা।

মধুমিতা সিনেমা আর ফটোসেশান নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। তিনি অনেক বেশি বোল্ড ও সাহসী মধুমিতা অভিনীত প্রথম বড়পর্দার ছবি লাভ আজ কাল পরশু তে বেশ সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল তাকে। এরপরেও চিনি ছবিতেও নগ্ন পিঠের একটি দৃশ্যে ধরা দিয়েছিলেন। এছাড়া নানান বোল্ড ফটোসেশান করেছেন। দিন যত যাচ্ছে মধুমিতার অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রতিদিন অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে একঝলক দেখার জন্য হাজার হাজার অনুরাগী অপেক্ষা করে থাকে। আর অভিনেত্রীও নিজের সকল অনুগামীদের জন্য ভিন্ন ভিন্ন ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। শুধু কি অনুগামী! মধুমিতার ঝকঝকে চেহারা, রুপের সৌন্দর্য চোখের ভঙ্গি দেখে সেলিব্রেটিরাও প্রশংসায় পঞ্চমুখ। কিছুদিন আগে মধুমিতার ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান নিজে। এমনকি পাকিস্তানের ইউটিউবারও প্রশংসা করেছেন অভিনেত্রীর।

বৃহষ্পতিবার সকালে সূর্যি মামার দেখা নেই। মেঘলা দিন। সকাল থেকে শহর রেনি ডে। এই আবহাওয়াতে নিজের ঘরে চাদর মুড়ি দিয়ে প্রিয় ছবি বা সিরিজ আর লাঞ্চে গরম গরম খিচুড়ি, বেগুনি আর ডিম ভাজা খাওয়ার আদর্শ এর দিন। কিন্তু মধুমিতা সবার থেকে ব্যতিক্রম। ভরা বর্ষায় ঘরে চাদর মুড়ি না থেকে নেমে পড়লেন সুইমিং পুলে। তাঁর জলকেলির কিছু মুহূর্ত তিনি ইনস্টাগ্রামে একটি শর্ট ভিডিয়োর মাধ্যমে অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন। এই জলকেলিতে রয়েছে অভিনবত্ব। স্নান পোশাক নয়, সবুজ রঙের একটি অ্যাসিমেট্রিক গাউন পরে আর খোলা চুল. ঠোঁটে গোলাপি লিপস্টিক, চোখে সবুজ রঙের আইলেনার পড়ে নেমে পড়লেন পুলে।

আরও পড়ুন -  অন্তরঙ্গের ছবি ভাইরাল, রূপসা-সায়নদীপের, ভালোবাসা জাহির ক্যামেরার সামনে জড়িয়ে ধরে

এই সাজেই ক্যামেরার সামনে পোজ দিলেন। অভিনেত্রীর মুখে এক এক সময়ে নানা ধরনের অভিব্যক্তি। বৃষ্টির সঙ্গে তাল মিলিয়ে লাস্যময়ী বৃষ্টির জলে অবিরত ভিজে চলেছেন। আবার জল নিয়ে খেলা করছেন মধুমিতা। স্বচ্ছ নীল জলে অভিনেত্রী এক্কেবারে সুন্দরী জলপরী। কয়েক মুহূর্তের এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করলেন। অভিনেত্রী ক্যপাশানে লিখেছেন, ‘বৃষ্টি এবং সুইমিং পুল। কেমন হয় ব্যাপারটা?’। এরপর অনুরাগীরা অভিনেত্রীর রুপের প্রশংসা করলেন। তুমুল ভাইরাল হয় জলপরীর এই জলকেলীর ভিডিও।

Latest News

Web Series: রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজটি, ‘উল্লু’তে রিলিজ করেছে, আগে সব কিছু বন্ধ করুন, তারপর চোখ রাখুন এই সিরিজে

Web Series: রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজটি, ‘উল্লু’তে রিলিজ করেছে, আগে সব কিছু বন্ধ করুন, তারপর চোখ রাখুন এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img