29 C
Kolkata
Thursday, July 4, 2024

VIDEO: এক টুকরো কাপড় কোমরে আর পরনে বিকিনি, এই নিয়ে জোরদার ঠুমকা দেখালেন নম্রতা, সেই ভিডিও হয়ে গেল ভাইরাল

Must Read

VIDEO: এক টুকরো কাপড় কোমরে আর পরনে বিকিনি, এই নিয়ে জোরদার ঠুমকা দেখালেন নম্রতা, সেই ভিডিও হয়ে গেল ভাইরাল। 

বর্তমানে বিনোদনে দারুন ভাবে আধুনিক থেকে আরও আধুনিক হচ্ছে। সোশ্যাল মিডিয়ার (Social Media) এই রমরমা দারুন ভাবে বিনোদন দুনিয়ায় প্রভাব ফেলেছে। সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে এখন উপলব্ধ আছে বিভিন্ন ধরনের ভিডিও গানের সাথে বহু কিছু।

এখানে ভাষার বাধা পেরিয়ে বিভিন্ন সংষ্কৃতির বিনোদনকে সাথী করেছে মানুষ। তার পেছনে এই সোশ্যাল মিডিয়ার বড় হাত রয়েছে, এটা এখন সবাই জেনে গেছেন।

আরও পড়ুন -  এক সুন্দরীর চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসা, VIDEO VIRAL

বেশির ভাগ মানুষের জীবনে এই সময়ে ডিজিটাল নির্ভর হয়েছে। ইন্টারনেটের বিস্তীর্ণ দুনিয়ায় সকলে ঘুরে বেড়াচ্ছে। কোনো জরুরি তথ্য যেমন পাওয়া যায় নেটদুনিয়ায়, আবার তেমনি অবসর সময় কাটানোর জন্য বিনোদনের ভাণ্ডার রয়েছে এই নেটদুনিয়া। ভার্চুয়াল দুনিয়ায় আমজনতা ছাড়াও আছেন সেলিব্রিটিরা। তারা অনুরাগীদের জন্য বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেন।

সেই সব কনটেন্ট নিয়ে যত বেশি মাতামাতি হয়, সেই জন্য ট্রেন্ডিংয়ে উঠে আসে তারকরা।

কয়েক বছর আগে থেকে বিনোদনের দুনিয়ায় মানুষের স্বাদ বদল হতে শুরু করেছিলো। তখন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নতুন করে উঠে আসে চর্চায়। আগেও ভোজপুরি সিনেমা ও গানের চাহিদা একই রকম ছিল। নানান উৎসব অনুষ্ঠানে আসর জমানোর জন্য ভোজপুরি গানের জুড়ি নেই।

আরও পড়ুন -  Dance Bangla Dance: শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’ দুর্দান্ত নাচলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া ! মুগ্ধ নেটিজেনরা

এই ইন্ডাস্ট্রি থেকে অনেক অভিনেতা ও অভিনেত্রীরা জনপ্রিয়তা পেয়েছেন জাতীয় মঞ্চে। ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওর একটি বড় অংশের নির্দিষ্ট দর্শক আছে সব সময়ে। দিনেদিনে এর খ্যাতি এবং উন্মাদনা বাড়ছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। এই ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেত্রী হচ্ছেন নম্রতা মাল্লা। তিনি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন।

তাঁর বোল্ড অবতারের জন্য অনুরাগীদের কাছে খুব জনপ্রিয়তা আছে এই নম্রতার।

আরও পড়ুন -  Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল

সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও নজরে পড়েছে নেটিজেনদের। তিনি বলতে গেলে একদম খোলামেলা অবতারে ধরা দিলেন। সাদা কালো স্ট্রাইপ বিকিনি টপের সাথে কোমরে এক টুকরো রঙিন কাপড় জড়িয়ে জোরদার ঠুমকা মারতে দেখা যাচ্ছে। নম্রতার এই হট অবতার দেখে অবাক হয়ে রয়েছেন নেটিদর্শকরা। ঝড়ের গতিতে এগিয়ে চলেছে এই ভাইরাল ভিডিওটি।


ট্যাগঃ
ভোজপুরি অভিনেত্রী, ডান্স ভিডিও, নম্রতা মাল্লা, ভাইরাল ভিডিও

Latest News

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img