31 C
Kolkata
Monday, June 17, 2024

Web Series: সমস্ত রকম নির্লজ্জতার সীমা পার এই বোল্ড ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা, তারপর দেখবেন

Must Read

Web Series: সমস্ত রকম নির্লজ্জতার সীমা পার এই বোল্ড ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা, তারপর দেখবেন। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  বেডসিনে ভরা দৃশ্যে, সাহসের সীমা অতিক্রম হয়েছে, উল্লুর এই ওয়েব সিরিজটি

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  Oscars 2023: ২০২৩ সালের অস্কার পুরস্কার জিতলেন যারা

মানুষের রুচি বদল হয়েছে বর্তমান সময়ে বিনোদনের। এই নেশাটা শুরু হয় করোনা মহামারির সময় থেকে। সেই একই রকমের এক জিনিস টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে এই মুঠোফোনের সামনে ঝাঁপ দিয়েছিলেন।

তখন গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এখন আবার এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান রকমের টক ঝাল মিষ্টি স্বাদের ওয়েব সিরিজগুলি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। সেইগুলি দেখে রাতের ঘুম আসে না।

এই সমস্ত ওয়েব সিরিজের রস গিলছে নেটদর্শকরা। ঘরের দরজা জানালা বন্ধ করে এই সকল ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছেন।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। যেমন- উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি। এখানে রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। এই সব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এখন ঊর্ধ্বমুখী বাজারে। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

আজকে একটি ওয়েব সিরিজের গল্প নিয়ে কথা বলছি। কিন্তু এটি উপভোগ করতে হলে আপনাকে প্রাইভেসি বজায় রাখতে হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম তথা ULLU-তে মুক্তি পেয়েছে হট ওয়েব সিরিজ ‘শাহাদ পার্ট ২’। জানিয়ে রাখি, এর প্রথম পার্ট রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল হট সিনের কারণে। সেই জন্য এর দ্বিতীয় পর্ব মুক্তি হতেই লাফালাফি শুরু হয়েছে নেটভক্তদের। বেডসিনে ভরপুর রয়েছে এই ওয়েব সিরিজের। এখানে আবার অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া গামরে। এই ওয়েব সিরিজের ঘাম ঝরানো ট্রেলার আগে দেখুন।

ট্যাগঃ
হট ওয়েব সিরিজ, শাহাদ-ওয়েব-সিরিজ, উল্লু, উল্লু বোল্ড ওয়েব সিরিজ, উল্লু ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ

Latest News

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না।  Web Series টি ১৮+...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img