32 C
Kolkata
Sunday, June 23, 2024

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম

Must Read

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম। 

Short Film টি ১৮+ উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা: শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।
নিজেকে প্রকাশ: শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
বাজেট: পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।
দ্রুত প্রযোজনা: শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  Short Film: বৌদির যৌবনের ফাঁদে পড়ে বিয়ে করলো দেওর, এই শর্ট ফিল্মের আনন্দ একা নিন

শর্ট ফিল্মের ধরণ:

কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

এখন ডিজিটাল প্লাটফর্মগুলি তাদের অদ্ভুত সব কনটেন্ট এর কারণে সকলের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছে। সেন্সরশিপ এর জন্য অনেক সময় এই সকল ওয়েব সিরিজ সব প্লাটফর্মে অ্যাভেলেবেল নেই। কিন্তু কয়েকটি প্লাটফর্ম আছে, যেখানে আপনি এই রকমের ওয়েব সিরিজ দেখতে পাবেন।

আরও পড়ুন -  Short Film: স্বামীর ভালোবাসা না পেয়ে প্রতিবেশী যুবকের সাথে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ, দরজা আগে বন্ধ করুন তারপর দেখবেন

এই রকমের ওয়েব সিরিজগুলি বর্তমানে দারুন জনপ্রিয়তার উর্দ্ধে রয়েছে। এইগুলি লাখ লাখ মানুষ লজ্জার সীমা অতিক্রম করে পরিবার থেকে লুকিয়ে এই সব অন্তরঙ্গতায় অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি দেখছেন। আবার এখন নানান অ্যাপ ছাড়াও ইউটিউবে দেখা যায় নানান রকমের শর্ট ফিল্মের। শর্ট ফিল্মের স্টোরি দেখে আপনিও লজ্জা পাবেন।

ইউটিউবে এই সকল ভিডিওগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখা মিলে। সম্প্রতি সেই রকম একটি শর্ট ফিল্ম এর ভিডিও এখন দারুন জনপ্রিয়তার পথে রয়েছে।

সম্প্রতি ইউটিউবে ভাইরাল হওয়া এই শর্ট ফিল্ম এর নাম- ‘খুবসুরত ভাবি জি‘। শর্ট ফিল্ম এখন জনপ্রিয়তার শীর্ষ দখল করে নিয়েছে। ড্রামা শর্ট ফিল্মটিতে রয়েছে বহু অন্তরঙ্গ বেডসিন। এখানে সিরিজের প্রথমেই দেখা গিয়েছে, এক বাড়ির মধ্যে এক সুন্দরী বৌদি থাকেন।

আরও পড়ুন -  “পিশাচকথন”

সেই বৌদিকে দেখে বাড়ির অনেকেরই কামনা জাগে। এদিকে ওই মহিলা সুখের দাম্পত্য দারুন ভাবে উপভোগ করছেন। এবার বাড়ির দুধওয়ালার খারাপ নজর পড়ে বৌদির উপর। একদিন এলো সেই সুযোগ। একেবারে বৌদির বেডরুমে চলে যায় দুধওয়ালা। তারপর সেখানেই বৌদিকে উপভোগ করেন। এইটা ইউটিউবে ‘গরম মশালা’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। প্রায় লাখ লাখ মানুষ শর্ট ফিল্মটি দেখে নিয়েছেন। কি দেখবেন নাকি? তা হলে দেখে ফেলুন এই শর্ট ফিল্মটি।

ট্যাগঃ
শর্ট ফিল্ম, ইউটিউব-শর্ট ফিল্ম

Latest News

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন-Web Series Updated

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন- Web Series Updated. ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন টলিউড...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img