28 C
Kolkata
Wednesday, July 3, 2024

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

ওয়েব সিরিজ ‘চিজ কেক‘।

Must Read

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি। 

Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  শ্বশুরের কাছে গৃহবধূ বরকে না বলে, এই ওয়েব সিরিজ সব বাঁধ ভেঙে দিয়েছে, নিয়ন্ত্রণ হারাবেন, Watch Video

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

একাধিক ডিজিটাল প্লাটফর্ম তাদের অদ্ভুত কনটেন্ট এর জন্য জনপ্রিয়তা লাভ করেছে। যুব প্রজন্ম বললে ভুল হবে, বয়স্কদের মধ্যেও এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজের ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সেন্সরশিপ এর জন্য অনেক সময় এই সমস্ত ওয়েব সিরিজ সমস্ত প্লাটফর্মে অ্যাভেলেবেল নয়।

আরও পড়ুন -  ছাত্র মশগুল শিক্ষিকার প্রেমে, লজ্জার সমস্ত বাঁধ অতিক্রম করল ‘টিউশন টিচার’ ওয়েব সিরিজ, Trailer Watch

কিছু প্লাটফর্ম আছে, যেখানে আপনি এই ধরনের ওয়েব সিরিজ দেখলে গায়ে কাঁটা ফুটবে।

নানান অ্যাপে প্রায় রোজ রিলিজ হচ্ছে নানান ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের কাহিনী তৈরি করা হয় পরকিয়া সম্পর্ক বা রগরগে যৌনতাকে দেখিয়ে। এখানে অভিনেত্রীরা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে প্রায় বলতে গেলে নগ্ন হতেও দ্বিধাবোধ করছেন না।

এই সমস্ত ওয়েব সিরিজ আপনি ভুল করেও পরিবারের সামনে একদম দেখা যাবে না। দেখতে গেলে একান্তে ঘরের ভিতরে কানে হেডফোন লাগিয়ে তারপর দেখবেন।

আরও পড়ুন -  Weather: এই কয়েকটি জেলায় প্রবল দুর্যোগ, সতর্কতা জারি

উল্লুতে কিছুদিন ধরেই একটি নতুন ওয়েব সিরিজের কিছু বোল্ড সিন ব্যাপক ভাইরাল হয়ে চলেছে। গত ৩০ জানুয়ারি রিলিজ হয়েছে। ওয়েব সিরিজের নাম, ‘চিজ কেক‘। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পূজা সিং রাজপুত। গল্পে আছে বহু অন্তরঙ্গ দৃশ্যর সাথে পরকীয়া সম্পর্কের সব লীলাখেলা।

গল্পে এখানে দেখানো হয়েছে, প্রকাশ ও নিশান্ত প্রিয় বন্ধু। তারপর এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, এক বৌদি ব্যাপক সুন্দর কেক বানাতে পারেন। সেই কারণে তিনি কয়েকজন বন্ধুকে কেক খেতে আমন্ত্রণ করেন। এবার এসে গেল বড় অর্ডারের নাম করে বৌদির সঙ্গে ছলে বলে কৌশলে অন্তরঙ্গ শুরু করেন সেই যুবকরা। যখন এই ওয়েব সিরিজের ট্রেলার দেখবেন, সব কিছু বন্ধ করে মনে থাকে যেন।

ট্যাগঃ
পনির কেক ওয়েব সিরিজ, উল্লু ওয়েব সিরিজ

Latest News

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল। আবার দুর্ভোগে পড়তে চলেছে সাধারণ রেলযাত্রীরা। পূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img