30 C
Kolkata
Tuesday, July 16, 2024

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

Must Read

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series. 

ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য। দিনেদিনে বাড়ছে ওটিটি প্ল্যাটফর্মগুলির চাহিদা। কেন এতো চাহিদা? এই ধরনের প্ল্যাটফর্মে বহু মানুষ এখন ভিডিওগুলি দেখতে খুব পছন্দ করছেন। মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা ও সিরিজ দেখতে খুব ভালোবাসেন।

এখানে থাকে খুব সাহসী বিষয়বস্ত। আবার এর প্রতি দর্শকদের চাহিদা রয়েছে খুব। এদিকে আবার বাড়িয়ে তুলছে এই ধরনের কিছু প্ল্যাটফর্মগুলি। এই সব প্ল্যাটফর্মের মধ্যে আছে যেমন- উল্লু, কোকু, অল্ট বালাজি সহ অনেক। এখানে আজ দর্শকদের জন্য সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। এই ওয়েব সিরিজের নাম হল চরমসুখ চল হাউজ।

আরও পড়ুন -  ঘায়েল পুরুষমন, নেহাল ভাদোলিয়ার আবেদনময়ী অভিনয়ে, ULLU-র এই ওয়েব সিরিজ মন জিতে নেবে

এই ওয়েব সিরিজটি একটি ছোট পরিবারকে নিয়ে তৈরি করা হয়েছে। যারা মুম্বাইতে থাকে কাজের সূত্রে। কিন্তু এক সময়ে পরিবারের এক আত্মীয় কাজের সন্ধানে মুম্বাইয়ে আসে। তিনি আবার সেখানেই পরিবারের মহিলাদের সাথে ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়েন।

আরও পড়ুন -  অভিনেত্রী তানিয়া চ্যাটার্জী, ভেঙ্গে দিলেন ভদ্রতার সব সীমারেখা, সাবধান, ভুলেও স্ত্রী সামনে একদম না

কিন্তু সেখানেই সমস্যা সৃষ্টি হয়। এই ওয়েব সিরিজটি মূলত সম্পর্কের পরিবর্তন নিয়েই তৈরি। এই গল্পে কিছু টুইস্ট নেই।

সিরিজের প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী স্নেহা পল। তিনি তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মন কেড়েছে। স্নেহা পল বাস্তব জীবনেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তিনি তাঁর অভিনয়ের সাথে তাঁর সৌন্দর্যও দর্শকদের দারুণ আকৃষ্ট করে।

আরও পড়ুন -  Web Series: বড় বয়সের মহিলার কাছেই সুখের সন্ধান খুঁজে পেলেন যুবক, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজটি

‘ চরমসুখ চাউল হাউস’ সিরিজটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। এখানে অনেকেই স্নেহা পলের অভিনয়ের প্রশংসা করেছেন। কেউ কেউ মনে করেছেন যে সিরিজের গল্প দুর্বল, আরও ভালোভাবে তৈরি করা যেতে পারত। ‘ চরমসুখ চাউল হাউস’ রোম্যান্স, থ্রিলার ও অভিনয়ের এক অসাধারণ মিশ্রণ। যারা এই রকম কন্টেন্ট পছন্দ করেন, তাঁদের জন্য এটি ভালো বিকল্প।

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img