ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

Published By: Khabar India Online | Published On:

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা। 

এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। – এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

বিষয়বস্তুর বৈচিত্র্য: ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Web Series: স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক করায় স্বামী, একদম একা দেখুন এই সিরিজ

স্বাধীনতা: টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত: টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বর্তমানে গ্লামার ইন্ডাস্ট্রিতে যুক্ত হয়েছে ওয়েব সিরিজ। প্রযুক্তির উন্নতির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেট ব্যবহার করছেন। এখন ডিজিটাল মার্কেটে বহু রকমের বিষয়বস্তু ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  Dance Video: হলুদ শাড়িতে অসাধারণ নাচ সুন্দরীর, ভিডিও-তে নাচ টা দেখুন, মন ভালো হয়ে যাবে

প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখছেন। এই ডিজিটাল মার্কেটে জনপ্রিয় কয়েকটি এডাল্ট ওয়েব সিরিজ সংস্থার মধ্যে অন্যতম হচ্ছে উল্লু এবং প্রাইম শর্ট। এই সব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জন্য এই সব প্লাটফর্মের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেক ওয়েব সিরিজে লক্ষ লক্ষ ভিউয়ার হয় এই সব প্লাটফর্মে।

কিছু দিন আগে ভারতের জনপ্রিয় প্ল্যাটফর্ম উল্লুতে মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ পত্র পেটিকা সিজন ১। এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য রয়েছে যা আপনারা এর আগে কোনো সিরিজে দেখা পাননি। এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি থেকেই সারা ভারতে চর্চা হচ্ছে।

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী প্রাজক্তা দুসান। এখানে অভিনেত্রীর সৌন্দর্য্যের জন্য পাগল লক্ষ লক্ষ দর্শকরা।

আরও পড়ুন -  কাজল রাঘবানী এবং নিরহুয়া বন্ধ ঘরে আগুন লাগিয়ে দেওয়ার মতন নাচ করলেন, ‘কামারিয়া’ গানে, ইন্টারনেটে হৈচৈ

হিন্দি টিভি সিরিয়াল ও ওয়েব সিরিজের দুনিয়ায় এই অভিনেত্রী অন্যতম মুখ। আগেও তার অভিনীত কিছু ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয়তা পেয়েছিলো। টিংকু কি সোহাগরাত ও গাছির মতন ওয়েব সিরিজে তিনি নিজের দক্ষতা প্রমাণ দিয়েছেন।

এই ওয়েব সিরিজে আগের থেকেও দারুন অভিনয় রয়েছে আকর্ষণীয়। নতুন রিলিজ করা পত্রপেটিকা ওয়েব সিরিজে তার চরিত্রের নাম লতা। তিনি সে গ্রামের পোস্টমাস্টার্ডের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন।

এরপর গোটা গ্রামের চর্চার কেন্দ্র বিন্দুতে চলে আসে মেয়েটি। অপরদিকে গ্রামের অন্য এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রিঙ্কু। তিনি এখানে পতিতালয়ের মালকিন হিসাবে অভিনয় করেছেন। এখন এই দুজনের মধ্যে কি রকম সম্পর্ক তৈরি হবে, সেই নিয়ে গল্প।

ট্যাগঃ
পাত্র-পেটিকা, উল্লু, ভাইরাল, ওয়েব সিরিজ