35 C
Kolkata
Monday, May 6, 2024

Monami Ghosh: চাবুক ফিগারে বাঁধনভাঙা মনামী, ডিপনেক ব্লাউজের ফাঁকে উপচানো যৌবন

Must Read

অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) নিজের ফ্যাশন দিয়ে নাম তুলে নিয়েছেন। তিনি অভিনয়ের সাথে নাচেও পারদর্শী, আবার তেমনি সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা চোখে পড়ার মতন।

দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না। কিন্তু তাঁর খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতন। তাঁর ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করেন তাঁর প্রিয় ভক্ত নেটিজেনরা।

আরও পড়ুন -  অভিনেত্রী রিধীমা তিওয়ারি সীমা লংঘন করলেন সাহসিকতার, ঘামাতে শুরু করবেন এমন দৃশ্যে, Trailer দেখুন

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তিনি শুধু অভিনেত্রী নয়, আরোও এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। তাঁর নাচ যে দেখেছে তিনি প্রশংসা না করে থাকতেই পারে না।

নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করেন। নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Short Film: শর্টফিল্মে ফুলশয্যার ঘনিষ্ঠ দৃশ্য, দেখবেন না সবার সামনে

সোশ্যাল মিডিয়ায় প্রায় ফটোশুটের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন। নানান অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেই সব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।
সম্প্রতি মনামীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বচ্ছ প্লাস্টিকের মতো মেটিরিয়ালের শাড়ি পরেছেন। সাথে ডিপ নেক স্লিভলেস ব্লাউজ। স্মোকি আইজ। গ্ল্যাম মেকআপ করেছেন তিনি। তিনি খোলা চুল উড়িয়ে আবেদন ভরা চাহনি দিয়ে কার্যত আগুন লাগিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Monami Ghosh: ‘টাপা টিনি’র গানে নাচলেন অভিনেত্রী মনামী ঘোষ, এবার শাড়ি পরেই, ভিডিও দেখুন

প্রসঙ্গত, বর্তমানে সিনেমা এবং সিরিয়ালের সংখ্যা অনেক কমিয়ে দিয়েছেন মনামী। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img