Monami Ghosh: চাবুক ফিগারে বাঁধনভাঙা মনামী, ডিপনেক ব্লাউজের ফাঁকে উপচানো যৌবন

অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) নিজের ফ্যাশন দিয়ে নাম তুলে নিয়েছেন। তিনি অভিনয়ের সাথে নাচেও পারদর্শী, আবার তেমনি সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা চোখে পড়ার মতন।

দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না। কিন্তু তাঁর খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতন। তাঁর ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করেন তাঁর প্রিয় ভক্ত নেটিজেনরা।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে উল্লুতে, অন্তরঙ্গ দৃশ্য, রাতে চোখের পাতা বন্ধ হবে না

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তিনি শুধু অভিনেত্রী নয়, আরোও এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। তাঁর নাচ যে দেখেছে তিনি প্রশংসা না করে থাকতেই পারে না।

নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করেন। নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রায় ফটোশুটের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন। নানান অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেই সব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।
সম্প্রতি মনামীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বচ্ছ প্লাস্টিকের মতো মেটিরিয়ালের শাড়ি পরেছেন। সাথে ডিপ নেক স্লিভলেস ব্লাউজ। স্মোকি আইজ। গ্ল্যাম মেকআপ করেছেন তিনি। তিনি খোলা চুল উড়িয়ে আবেদন ভরা চাহনি দিয়ে কার্যত আগুন লাগিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

প্রসঙ্গত, বর্তমানে সিনেমা এবং সিরিয়ালের সংখ্যা অনেক কমিয়ে দিয়েছেন মনামী। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Leave a Comment