30 C
Kolkata
Saturday, May 4, 2024

অনুষ্কার মা হওয়ার খবর ফাঁস

Must Read

নতুন অতিথির পা পড়তে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) পরিবারে। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, আবারোও অন্তঃসত্ত্বা হয়েছেন এই অভিনেত্রী। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন।

কিছুদিন ধরেই অনুষ্কার তেমন দেখা পাওয়া যাচ্ছে না জনসমক্ষে। ক্যামেরাও এড়িয়ে চলছেন। একাধিক বার বিভিন্ন অনুষ্ঠানে অভিনেত্রীর যে ভিডিওগুলি ভাইরাল হয়েছে সেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা গিয়েছে বলে দাবি করেছেন অনেকেই।

কিন্তু বিরাট ও অনুষ্কা দুজনেই মুখে কুলুপ এঁটেই রেখেছিলেন। প্রথম সন্তানের জন্মের মাত্র কয়েক মাস আগে সুখবরটা শেয়ার করেছিলেন তাঁরা। ভামিকার মুখ পর্যন্ত এখনো দেখানো হয়নি বিরাট অনুষ্কার তরফে। ব্যক্তিগত জীবন মূলত আড়ালে রাখতেই বেশি পছন্দ করেন বলিউড জুটি। তবে তাঁরা মুখ না খুললেও বিষয়টা গোপন রাখা গেল না আর। বিরাটের ঘনিষ্ঠ বন্ধু দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি’ভিলিয়ার্স ফাঁস করেছেন এই সুখবরটা।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা মা হলেন দ্বিতীয় সন্তানের, কী হল বিরাট-পত্নীর?

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দলে বিরাট প্রথমে ছিলেন। টেস্ট শুরু হওয়ার ঠিক আগে তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নেন। জানা যায়, অধিনায়ক রোহিত শর্মা ও ম্যানেজমেন্ট এর সাথে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট।

আরও পড়ুন -  চারটি গুরুত্বপূর্ণ রাজ্যে ভোট গণনা বন্ধ

এ নিয়ে কোনো গুজব না ছড়ানোর কথাও বলা হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। এ বিষয়েই সম্প্রতি মুখ খোলেন ডি’ভিলিয়ার্স। এক ইউটিউব ভিডিওতে বিরাটের ব্যাপারে তিনি বলেন, বিরাট পরিবারের সাথে একটু বেশি সময় কাটাচ্ছে। সেই কারণেই প্রথম দুই টেস্টে খেলছেন না।

তারপরেই তিনি বলেন, তিনি বিরাটের সাথে কথা বলার সময়েই জানতে পেরেছেন যে অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছেন। এই সময়টা তাঁর পাশে থাকাটাই বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। বিরাটও তাই করছে। এর জন্য তাঁর ক্রিকেটের প্রতি ভালোবাসা সম্পর্কে প্রশ্ন তোলার মানে হয় না। তবে কিন্তু ডি’ভিলিয়ার্স সুখবরটা ফাঁস করলেন, কিন্তু বিরাট-অনুষ্কা এখনো মৌনব্রত রয়েছেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img