32 C
Kolkata
Saturday, May 18, 2024

Bold Web Series: ১৮+ না হলে দেখবেন না এই ওয়েব সিরিজ, লজ্জার সীমা নেই

অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাদশা হল ‘উল্লু‘ ওয়েবসাইট, ওটিটি প্লাটফর্মে।

Must Read

এখন ডিজিটাল বিশ্বে পাল্লা দিয়ে চলতে গিয়ে টিভি সিরিয়ালের থেকেও বেশি জনপ্রিয়তা হচ্ছে OTT প্লাটফর্ম। এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা না করে ওটিটি প্লাটফর্মে তাঁদের আসল জাদু দেখাচ্ছেন।

যেহেতু ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে দিগন্ত প্রসারী, এতে নেই কোন সেন্সর বোর্ড। এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে পরেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন সব দৃশ্য দেখানো হয় যা পরিবারের সামনে দেখতে পারবেন না।

আরও পড়ুন -  প্রার্থী তালিকা ঘোষণার পরেই আসানসোল দক্ষিণ বিধানসভায় দেওয়াল লিখন শুরু হয়েছে

এমনকি ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। ওটিটি প্লাটফর্মে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাদশা হচ্ছে এখন ‘উল্লু‘ ওয়েবসাইট।

উল্লু ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন সিরিজ রিলিজ হচ্ছে। আবার এদিকে ব্যাপক পছন্দ দর্শকদের। প্রত্যেকটি ওয়েব সিরিজ কিন্তু অ্যাডাল্টদের জন্য। এই ধরনের ওয়েব সিরিজে থাকে পরকীয়ার গল্প থেকে শুরু করে রগরগে যৌনতা। আবার অনেক কিছু অবাস্তব সম্পর্ক দেখানো হয়, যা সাধারণ জীবনে কোনদিন ভাবা যায় না।

আরও পড়ুন -  Bank: ভোর থেকে দাঁড়িয়ে লাইনে, ব্যাংক খুললেও লিঙ্ক নেই, এই সমস্যা আজ নতুন নয় বলছেন গ্রাহকরা

এখানে গল্পের বাস্তবতা না থাকলে দর্শকদের কিন্তু ব্যাপক পছন্দ। এমন কিছু বেডসিন দেখানো হয় যা দেখে আপনি নিয়ন্ত্রণ হারাতে পারেন। এই জন্য এমনই এক ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটা উল্লুতে কিছুদিন আগে রিলিজ করেছিল।

যে ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে তা হল Sanskari পার্ট ২। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট জনপ্রিয়তা পাওয়ার পর এবার সকলে অপেক্ষা করছেন দ্বিতীয় পার্ট এর জন্য। Ullu Originals সিরিজের অন্তর্গত। ট্রেলার এখন ব্যাপক ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  Arunita Kanjilal: রাখি উৎসব উপলক্ষ্যে ১০ মাস পর ঘরের মেয়ে ঘরে ফিরল, আনন্দে উচ্ছ্বসিত অরুণিতা

এই ওয়েব সিরিজ একজন মহিলার গল্প নিয়ে আবর্তিত হয়েছে। তিনি তাঁর স্বামীর মামার প্রেমে পড়েন। স্বামী তাঁকে নিজের কাছে রাখার চেষ্টা করলেও, মহিলাটি ওই মামাকে বিয়ে করতে বদ্ধপরিকর। ওয়েব সিরিজে প্রধান চরিত্রে রয়েছেন নাতাশা রাজেশ্বরী এবং আলিয়া সেন সহ আরও অনেকে।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img