32 C
Kolkata
Saturday, May 18, 2024

রাত পোহালেই ধনদেবী লক্ষ্মীদেবীর পুজো

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ  রাত পোহালেই ধনদেবী লক্ষ্মীদেবির পুজো। এবছর লক্ষ্মীলাভ ভালো হওয়ায় হাসি ফুটলো প্রতিমা শিল্পীদের। গত কয়েক বছর করোনা ও প্রাকৃতিক দুর্যোগের কারনে সেইভাবে প্রতিমা বিক্রি হয়নি।

এবার প্রতিমার বুকিং ভালো হওয়ায় খুশি প্রতিমা শিল্পীরা। রাতদিন এক করে প্রতিমা তৈরির শেষ মুহুর্তের প্রস্তুতিতে ব্যস্ত শিল্পীরা। শিল্পীরা জানাচ্ছেন, বুকিং যেমন বেড়েছে তেমনি প্রতিমার দামও বেড়েছে। ফলে লক্ষ্মীলাভ এবছর ভালো হচ্ছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে আগস্ট, রাশিফল পড়ুন

শিল্পী চন্দনা ভট্টাচার্য জানান, বিগত প্রায় তিন দশক ধরে প্রতিমা তৈরির সাথে যুক্ত রয়েছি। স্বামী ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আমি সংসারের কাজ সেরে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকি। খুব ভালো লাগে। আগামীকাল পুজো তাই ব্যস্ততা বেড়েছে। রাতদিন করে প্রতিমার সাজ ও গহনা পরানোর কাজ করে চলেছি।

আরও পড়ুন -  রানীগঞ্জের দুটি ওয়ার্ডে বিজেপির দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ উঠল বিরোধীদল সিপিএম ও তৃণমূলের বিরুদ্ধে

আবহাওয়া দপ্তরে দুর্গা পুজোর শেষের দিক থেকে প্রাকৃতিক দূর্যোগের কথা ঘোষনা করে। অষ্টমী ও নবমীদে বৃষ্টির দেখা মিলে। প্রতিমা শিল্পরা চিন্তায় ছিলেন। কিন্তু পরবর্তী সময়ে আবহাওয়ার উন্নতি হওয়ায় খুশি প্রতিমা শিল্পীরা।

আরও পড়ুন -  Narendra Modi: কাশী বিশ্বনাথ করিডোর উদ্বোধন করলেন মোদি, গঙ্গাস্নান করে

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img