30 C
Kolkata
Thursday, May 2, 2024

সাত সকালে গ্রামের রাস্তায় তাজা বোমা উদ্ধার

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ  সাত সকালে গ্রামের রাস্তায় বোমা উদ্ধার।

এদিন সকালে আম বাগানের পাশে রাস্তায় পরে রয়েছে বোমা সেই বোমা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানার ঝিকোডাঙা গ্রামে।
একটি নতুন ব্যাগ থেকে দুটি তাজা বোমা ও একটি ছুরি দেখতে পাই গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সাত সকালে গ্রামের একদল বাচ্চা ভ্রমণে বেড়িয়ে‌ছিল। রাস্তার ধারে আমবাগানে জঙ্গলে একটি নতুন ব্যাগ দেখতে পায়। ব্যাগটি তুলতে গিয়ে ব্যাগের মধ্যে দুটি তাজা বোমা ও একটি চাকু দেখতে পান।

আরও পড়ুন -  রাজ্যপালকে অপসারণের দাবিতে, এই প্রথম হাওড়ায় প্রকাশ্য জনসভা করলো তৃণমূল, রাজ্যপালকে পদ্মপাল বলেও কটাক্ষ অরূপের

রাস্তার মধ্যে বোম দুটি ফেলে পালিয়ে যান বাচ্চারা।এই নিয়ে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশের দেরি দেখে স্থানীয় গ্রামবাসী ও ভিলেজ পুলিশ জল ঢেলে বোমা দুটি নিস্ক্রিয় করার চেষ্টা করেন। এরপর হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন। এই নিয়ে গ্রামবাসী জানিয়েছেন, আজ ভোরবেলা হরিশ্চন্দ্রপুরের ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের ঝিকোডাঙ্গার একটি আমবাগান থেকে তাজা বোমা এবং ছুরিভর্তি নাইলন এর ব্যাগ উদ্ধার করলো গ্রামবাসী। গ্রামবাসীরা পুলিশে খবর দিলেও পুলিশ আসতে দেরি করায় এলাকাবাসী এবং ভিলেজ পুলিশ মিলে কোনো নিরাপত্তা ছাড়াই জল ঢেলে বোমা নিষ্ক্রিয় করতে উদ্যোগী হয়। এই নিয়ে উঠেছে হাজারো প্রশ্ন। হরিশ্চন্দ্রপুর পুলিশের এই ধরনের গাফিলতিতে এলাকায় ক্ষোভ তৈরি হয়েছে।

আরও পড়ুন -  দেশে আনলক শুরু হওয়ায় জীবন ও জীবিকার মধ্যে ভারসাম্য বজায় রাখার আহ্বান জানালেন শ্রী ধর্মেন্দ্র প্রধান

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img