27 C
Kolkata
Monday, May 20, 2024

Bhojpuri Song: দরজা লক করে আম্রপালির সঙ্গে কুকীর্তি নিরাহুয়ার বেডরুমে, আগে কানে হেডফোন গুঁজে নিন, তারপর দেখবেন

Must Read

এখন বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি আগের থেকে। গান থেকে চলচ্চিত্র বা মিউজিক ভিডিও, সবেতে খুব উন্নতি করেছে ভোজপুরী বিনোদন দুনিয়া। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান বা বিনোদন ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

দেশব্যাপী দর্শক আছে এইসব ভোজপুরী ভিডিওর। উত্তেজনাপূর্ণ দৃশ্যপটের সাথে চটুল ভাষা প্রয়োগে বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় করে। আর এইসব কারণেই ভোজপুরী জগতের ভক্তের সংখ্যা বাড়ছে দিনেদিনে।

এখনকার সময়ে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। তিনি গায়ক এবং নায়ক, দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। বলতে গেলে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন। সেই জন্য সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। আবার অপরদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)।

আরও পড়ুন -  আম্রপালি ও দীনেশ লালের ভরপুর প্রেম বড় রাস্তায়, পুরনো গানের ভিডিও এখনও চাহিদা রয়েছে

তাঁর সব সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে এবং অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি আরও জনপ্রিয় সমস্ত বয়সের পুরুষ দর্শকদের সামনে।

এখন তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি সিনেমার একটি ক্লিপ। ভিডিওর শুরুতেই নায়ক এবং নায়িকাকে দেখা গেছে বেসামাল অবস্থায়। পুলিশের কাছে ধরা খেয়ে বেশ মজার ছলেই নায়িকাকে দারুন বুদ্ধি করে বাঁচিয়ে দিলেন নায়ক। তিনি নিজেকে ডাক্তার পরিচয় দিলেও আদতে কিন্তু তিনি এক অভিনেতা।

আরও পড়ুন -  Mithilesh Chaturvedi: ‘কোই মিল গয়া’ খ্যাত অভিনেতা প্রয়াত

এই ছবিতে এক সুপারস্টারের চরিত্রে অভিনয় করেছেন নিরাহুয়া। সেই দৃশ্য দেখা গেছে ভিডিওর মাঝে। শ্যুটিংয়ের একটি দৃশ্যে বারবার নায়িকাকে জড়িয়ে ধরেই বারবার গোলমাল করে দিচ্ছেন নায়ক। ভিডিওর এই পর্যন্ত বেশ কমেডির সাথে মজার।

আরও পড়ুন -  ইন্ডিয়ান আইডলের আগে গেয়েছেন বাংলা গান, দেবের সিনেমা দিয়েই সফর শুরু পবনদীপের

ভিডিওর শেষে রয়েছে দুজনের বেডরুমের রোমান্সের দৃশ্য। বিছানায় নায়িকাকে পেয়েই তার কাছে আসার চেষ্টা করছেন বারবার নায়ক। নায়িকা তখন মজার ছলে বারবার নিজেকে সরিয়ে নিচ্ছেন। এতো কিছুর পর শেষমেষ কম্বলের তলায় দুজনকে চরম ঘনিষ্ঠ হতেও দেখা যাচ্ছে। এরমধ্যে কোটি কোটি দর্শক দেখে নিয়েছেন এই ভিডিওটি। এখন ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে ভোজপুরী সিনেমার ক্লিপটি।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img