32 C
Kolkata
Tuesday, June 18, 2024

‘আজ থেকে আমি রাজের বউ না’: চিত্রনায়িকা পরীমনি

Must Read

ঘোষণা করেছেন, ‘আজ থেকে আমি আর রাজের বউ না।’ ঢাকাই ছবির চিত্রনায়িকা পরীমনি অভিনেতা শরিফুল ইসলাম রাজের সঙ্গে সংসার ভাঙার ঘোষণা করে দিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি এবং ভিডিও ফাঁসের ঘটনাকে কেন্দ্র করে রাজ-পরীর সংসারে ফাটল দেখা দিয়েছিলো। তাই চূড়ান্ত ঘোষণা করে দিলেন পরীমনির নিজের মুখে।

আগে রবিবার রাতে একটি সংবাদমাধ্যমের লাইভে এসে ‘পরাণ’ খ্যাত অভিনেতা রাজ তার বন্ধুদের কাছে ক্ষমা চাওয়ার পাশাপাশি বলেন ‘অফিসিয়াল ডিভোর্সের’ পথে না হাঁটলেও সংসারে আর ফিরবেন না। সেই লাইভে তাদের দাম্পত্য সমস্যাকে ‘খুঁচিয়ে বাড়িয়ে’ তোলার জন্য সাংবাদিকদের ওপরও ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়ক।

লাইভের পর পরীমনি নিজেও ঘোষণা করেন, যা বলার তিনি লাইভে এসেই বলবেন। রাজের বক্তব্য নিয়ে নিজের মতামতও দেবেন। সে অনুযায়ী সোমবার রাতে একই লাইভে এসে কথা বলেন সদ্য মুক্তি পাওয়া ‘মা’ ছবির নায়িকা পরীমনি।

তিনি তার স্বামী শরিফুল রাজের সব প্রশ্নের উত্তর দিয়ে বলেন, আজ থেকে আমি আর রাজের বউ না। আমি একটি সুন্দর জীবন চাই, আগামীতে সুন্দর করে বাঁচতে চাই। দুই পক্ষই সুন্দরভাবে বসে এর একটি সুন্দর সমাধান হোক।

আরও পড়ুন -  মাতৃদিবসে অভিনেত্রী ঋতাভরী বলেছেন, ৭৪ জন সন্তানের গর্বিত ' মা ' আমি, সোশ্যালে পোস্ট করে

তিনি বলেন, আমি সত্যি ওকে (রাজ) নিয়ে অনেক ভাবতাম। এখন আর নেই। আমি যে মানুষটাকে ভালবেসে বিয়ে করেছিলাম। তাকে কখনও এই মানুষটার সাথে মেলাতে চাই না। আমার ওই মোমেন্টটা অনেক রিয়াল। আমি কখনোই ভাবতে চাই না ওই মানুষটা ফেক ছিল। এ সময় আবেগতাড়িত হয়ে পরীমনি বলেন, আমার প্রেগনেন্সির সময়ে যে মানুষটা ফেরেশতার মত ছায়া দিয়ে রেখেছিলো সেই মানুষটা মিসিং আমার লাইফ থেকে। আমি যদি ওর খারাপ বলতে পারি, ভালটা কেন বলতে পারবো না। আমি চাই এটা শেষ হওয়া দরকার।

আর ভাল লাগছে না উল্লেখ করে এই নায়িকা আরও বলেন, আমার পারসোনাল লাইফ, প্রফেশনাল লাইফ এভাবে ব্লেন্ডিং হয়ে যাবে তা আমি কখনোই চাই না। আমি এই সম্পর্ক কন্টিনিউ করতে চাই না। আমি এটার জন্য রাজকে রিকোয়েস্ট করবো। প্লিজ এই ধরনে ঘর সংসার খেলা খেলা বাদ দেয় যেন। সে হয় থাকবে না হয় থাকবে না।

পরীমনি বলেন, আমি ঘুরে আসি তারপর থাকবো এটা কোন ধরনের কথা। এটা কোন খেলা? আমার ইচ্ছে হবে না আমি ছুটি চাই। এটা কোন ধরনের কথা। আমি আমার কোন বক্তব্য চেঞ্জ করিনি। এই মহলটার মধ্যে মানুষজন যোগ হচ্ছে, ওর ফ্যামেলি মেম্বার যে কিনা ওর নিজের ভাই। সে আমাকে নিয়ে কি স্ট্যাটাস দিয়েছে তখন আমার ওর ভাইকেও সন্দেহ হয়েছে ওর ভাইয়ের কাছেও একসেস থাকে, ভাইও করতে পারে এটা। না হলে ওর ভাই এরকম বিশ্রী মন্তব্য করলো আমাকে নিয়ে। যার ফ্যামেলি আমাকে রেসপেক্ট করে না। যার বন্ধু বান্ধব আমাকে রেসপেক্ট করে না। অথচ মুখে বলে বেড়ায় আমাকে রেসপেক্ট করে। সেটা কি আসলেই রেসপেক্টবল হয়। আমার এসব রেসপেক্টের দরকার নাই। আমাকে মাফ করে দাও। আমি এসব ব্লেমগেম নিতে চাই না।

আরও পড়ুন -  উরফিকে তুলে নিয়ে গেল মুম্বাই পুলিশ, এই অপরাধে ক্যাফে থেকে, হতবাক সকলে ভিডিওটি দেখে

পরীমনি বলেন, আমি আমার কাজ নিয়ে থাকতে চাই। আমি আমার বাচ্চা নিয়ে থাকতে চাই। আমি একটা সুস্থ জীবন যাপন চাই। আমি বারবার বলেছি…। আমি একটি সুস্থ জীবন চাই। এখন আর অপেক্ষা করার কিছু নাই। আমি একটি কথা বলি, আজ থেকে আমি রাজের বউ না। রাজ আমাকে কাগজে কলমে ডিভোর্স দেয়নি তো কি হয়েছে। রাজের বউ এটা আমি আসলেই শুনতে চাই না। এটা আমার জন্য খুব অসন্মানজনক।

আরও পড়ুন -  দক্ষিণ ২৪ পরগণাতে তেমন কোন প্রভাব দেখা গেল না বনধ

ঘটনার শুরু ২৯ মে রাতে। মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফাঁস হয় কিছু ছবি এবং ভিডিও। এতে ছিলেন অভিনেত্রী সুনেরাহ কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষি। ভিডিও ফাঁসের ঘটনায় একে অপরকে দোষারোপ করেন সুনেরাহ এবং পরীমনি। এমনকি আইনি ব্যবস্থা নেয়ার কথাও জানান তারা।

রবিবার এক লাইভ অনুষ্ঠানে যোগ দিয়ে রাজ বলেন, আপাতত তারা সেপারেশনে আছেন। তিনি বিভিন্ন বিষয় নিয়ে খোলাখুলি আলোচনা করেন ওই অনুষ্ঠানে। এসময় পরীমনি ওই লাইভ অনুষ্ঠানে কমেন্ট করলে তারও জবাব দেন রাজ।

বিচ্ছেদ ঘটবে কি-না, সেটা পরীর ওপরই নির্ভর করবে বলেও জানান এই অভিনেতা। রাজ বলেন, ‘আমার সিদ্ধান্তের চেয়ে পরীর সিদ্ধান্ত জানাটা বেশি গুরুত্বপূর্ণ। পরীমনি কী চায়, সেটা জানা দরকার। পরী যেটা চাইবে, সেটাই চূড়ান্ত। থাকতে চাইলে থাকবে, না চাইলে বিচ্ছেদ।

ফাইল ছবি

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img