31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Maharashtra: দুর্ঘটনায় নিহত ১৩, আহত ২৫, মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায়

Must Read

একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে গিয়ে ১৩ জন নিহত হয়েছেন মহারাষ্ট্রে মুম্বাই-পুনে মহাসড়কে। আহত হয়েছেন অন্তত ২৭ জন। পুলিশের তথ্য অনুযায়ী সংবাদমাধ্যম ডেইলি সান জানিয়েছে, শনিবার ভোরে মহারাষ্ট্রের রায়গড় জেলায় এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, বাসটি একটি সংগীত দলের সদস্যদের নিয়ে পুনে থেকে মুম্বাই যাচ্ছিল। পুনের চিঞ্চওয়াড় এলাকায় একটি অনুষ্ঠানে অংশ নিয়ে মুম্বাইয়ের গোরগাও ফিরছিলেন। ভোরের দিকে বাসটি শিংরোবা মন্দিরের কাছে একটি খাদে পড়ে যায়।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

রায়গড়ের পুলিশ সুপার (এসপি) সোমনাথ ঘার্জে বলেছেন, আহত এবং নিহতরা মুম্বাইয়ের সাইন এবং গোরগাও  এর পার্শ্ববর্তী পালঘর জেলার ভিরারের বাসিন্দা বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে খোপোলি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  Expressing Love: ভালোবাসা প্রকাশের প্রধান মাধ্যম হলো আলিঙ্গন, সারবে নানা ব্যাধি !

অতিরিক্ত পুলিশ সুপার অতুল জেন্দে জানিয়েছেন, মৃত এবং আহতদের বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। স্থানীয় পুলিশের একটি দল উদ্ধার অভিযান চালাচ্ছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এক টুইট বার্তায় ভয়াবহ সড়ক দুর্ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন।  নিহত যাত্রীদের স্বজনদের জন্য ৫ লাখ টাকা সহায়তা দেবার ঘোষণা করেন।

আরও পড়ুন -  ঘোষণা করল যুক্তরাজ্য, ওয়াগনার সন্ত্রাসী সংগঠন

ছবিঃ সংগৃহীত

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img