34 C
Kolkata
Friday, May 17, 2024

সমুদ্রের সাথে খেলা করছেন মধুমিতা, কখনও জলে, আবার কখনও পারে, নাচছেন মন খুলে

Must Read

আলো-আঁধারির মাঝে তিনি নাচছেন মন খুলে। কখনও আবার মুখে পুরছেন বড় বড় চিংড়ি। মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র এর নীল দিগন্ত। এখন অনেক ব্যস্ততা বেড়েছে নায়িকার। একের পর এক ছবি মুক্তি পেয়েছে। শত ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য সময় বার করতে পিছপা হন না তিনি। ছবি মুক্তির পর তাই একটু সময় পেতেই ঘুরতে বেরিয়ে পড়লেন নায়িকা। এখন গোয়ার সমুদ্রসৈকতে ঘুরে বেড়াচ্ছেন মধুমিতা।

আরও পড়ুন -  প্রেমে পড়লেন ‘হট’ নায়িকা মধুমিতা, গুঞ্জন আকাশে ভেসে বেড়াচ্ছে !

সমুদ্রের পারে ভ্রমণপিপাসু মধুমিতাকে দেখে অনুরাগীদের প্রশ্ন, কোথায় এই জায়গাটা? নায়িকা অবশ্য দর্শককে ধোঁয়াশায় রাখেননি। প্লেনে চড়া থেকে সামুদ্রিক খাবার খাওয়ার প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করলেন মধুমিতা। সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। সমুদ্রের ধারে স্টাইলিশ সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত নায়িকা। তাঁর চোখেমুখে ধরা পড়েছে সেই উচ্ছ্বাস।

আরও পড়ুন -  চেহারা নিয়ে কি বলছেন মধুমিতা ?

মধুমিতার ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, “এই ভাবেই আপডেট চাই।” কেউ আবার লিখেছেন, “তোমার চোখ দিয়েই গোয়া ঘুরে নেব।” এক জনের বক্তব্য, “চুটিয়ে মজা করো।” প্রসঙ্গত, এই মুহূর্তে মধুমিতার ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘চিনি ২’ ছবির শুটিং চলছে। অপরদিকে নতুন সিরিজ় ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি দক্ষিণী ছবিতেও দেখা যেতে পারে।

আরও পড়ুন -  West Bengal: পশ্চিমবঙ্গে গুটখাসহ তামাকজাত দ্রব্য নিষিদ্ধ ঘোষণা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img