32 C
Kolkata
Tuesday, July 2, 2024

উষ্ণ রোম্যান্স করলেন আম্রপালি দুবে খেসারি লালের সঙ্গে, সামনে এসেছে (VIDEO)

Must Read

খেসারি লাল যাদব এবং খুশবু জৈন একটি জনপ্রিয় জুটি ভোজপুরি সিনেমা জগতে। এই জুটির সিনেমা ও গান সব সময় সুপারহিট। ইউটিউবে এই জুটির সমস্ত পারফরম্যান্স দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা।

ইতিমধ্যেই এই জুটি ভোজপুরি সিনেমা জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকেই এমন আছেন যারা এই জুটির পারফরম্যান্স দেখতে পছন্দ করেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজলকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া ফুলশয্যার খাটে, দরজা বন্ধ করুন তারপর দেখবেন

 সম্প্রতি এই জুটির একটি নতুন গান রিলিজ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। গানটি রিলিজ হয়েছে কিছুদিন আগেই। এই গানে দুজনের অভিনয় নজর কেড়েছে।

মিউজিক ভিডিওতে একেবারে নতুন বউয়ের মত সেজে আছেন। পরনে রয়েছে লাল রংয়ের দামি শাড়ি ও রয়েছে গলায় সোনার গয়না। আবার খেসারি লাল যাদব পরে রয়েছেন একটি কুর্তা পাজামা। দু’জনকেই দুর্দান্ত লাগছে এই গানে। গানটির নাম হল ‘শাড়ি কে পেলেট’। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

ভিডিওতে আম্রপালি দুবে ও খেসারি লাল যাদব এর কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। দুজন হলেন এমন তারকা যারা নিজেদের প্রত্যেকটি গান ও ভিডিওতে নিজেদের সেরা পারফর্মেন্স দিয়েছেন।

আরও পড়ুন -  আপার প্রাইমারি বঞ্চিত চাকরি প্রার্থীদের নিয়োগের দাবিতে মিছিল

নতুন গানেও তাদের পারফরম্যান্স একেবারেই পাল্টায়নি। তারা নিজেদের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছেন। এই ভিডিওটি এন্টার ১০ রঙ্গিলা ইউটিউব চ্যানেল থেকে আপলোড হয়েছে।

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img