অভিনব নয়া উদ্যোগ, বিরিয়ানি বিক্রির

Published By: Khabar India Online | Published On:

নিজস্ব সংবাদদাতাঃ   দুয়ারে বিরিয়ানি, অভিনব নয়া উদ্যোগ বিরিয়ানি বিক্রির। সাইকেলের পেছনে বিরিয়ানির হাড়ি বেঁধে শহরের রাস্তায় ঘুরে ঘুরে বিক্রি। ফোন করলেই আপনার সামনে হাজির আস্ত বিরিয়ানির দোকান।

ভেজ থেকে চিকেন মর্টান যেটা চাইবেই সেটাই পাবেন।চোখের সামনে প্যাকেট করে দিচ্ছে। বাজারের থেকে অনেক কম দাম এই দুয়ারে বিরিয়ানির। মাত্র ৭০ টাকা। মাত্র ৭০ টাকায় বিরিয়ানি বিক্রি করায় সাত দিনেই ভাইরাল দুয়ারে বিরিয়ানির বিক্রেতা ওইশ বসাক। রাস্তায় ঘুরে ঘুরে আর বিরিয়ানি বিক্রির প্রয়োজন পড়ছে না ফোনে অর্ডার নিতে হিমশিম খাচ্ছে ওইশ। ফোনে অর্ডার নিয়েই তারপর গন্তব্যস্থলে পৌঁছে দিচ্ছে বিরিয়ানির প্যাকেট।

আরও পড়ুন -  রাজ্য সরকার চাইলে শুক্রবার থেকে চলতে পারে লোকাল ট্রেন, পূর্ব রেলওয়ে সম্পূর্ণরূপে প্রস্তুত

মালদা শহরের ২৩ নম্বর ওয়ার্ডের ডকপুকুর জগন্নাথ কলোনির বাসিন্দা ওইশ বসাক। বাবা রাজু বসাক পেশায় আচার বিক্রেতা। দীর্ঘদিন বাবার সাথে আচার বিক্রি করেছে ওইশ। তবে নিজে কিছু করার ইচ্ছা ছিল।

আরও পড়ুন -  সকল জল্পনার অবসান, ভারতীয় জনতা পাটির পতাকা হাতে ধরবেন জিতেন্দ্র তিওয়ারি

যদিও বাবার বুদ্ধি কাজে লাগিয়েই বিরিয়ানি বিক্রি শুরু করে। সাইকেলে ঘুরে ঘুরে বিরিয়ানি বিক্রির বুদ্ধি বাবা রাজু বসাকের। বাড়ির বাবা ও মা সাথে ওইশ বিরিয়ানির তৈরি করে। তারপর সেই বিরিয়ানি নিয়ে রাস্তায় বেড়িয়ে পড়ে। ফোন করে বিভিন্ন জায়গা থেকে আডার আসছে। সেখানে গিয়ে বিরিয়ানি পৌঁছে দিচ্ছে। খুশি বিরিয়ানি প্রেমীরা।

আরও পড়ুন -  প্রেমে মজেছেন রাশমিকা