38 C
Kolkata
Friday, May 17, 2024

Kiara Advani: বিমানবন্দরে ফ্রেমবন্দি কিয়ারা শেষ বারের মতো, বিয়ের আগে

Must Read

কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্র বিয়ে করতে চলেছেন। বিয়ের আগে শেষ বারের মতো দেখা মিলল কিয়ারার। শনিবার জয়সলমের উড়ে যাওয়ার আগে মুম্বাই বিমাবন্দরে দেখা মিলল নায়িকার। মুখে লেগে তৃপ্তির হাসি।

সাদা ট্রাউজার ও টপে কিয়ারা। গায়ে জড়ানো গোলাপি চাদর। সঙ্গে সোনালি রঙের ব্যাগ। ৬ ফেব্রুয়ারি বসবে বিয়ের আসর। আগে আছে মেহেন্দি, সঙ্গীত বিয়ের প্রচুর আচার অনুষ্ঠান। বিয়ের আগে আলোকচিত্রীদের দিকে হাত নাড়িয়ে মিষ্টি হেসে জয়সলমেরর পথে রওনা হলেন কিয়ারা। ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তারা।

আরও পড়ুন -  সভাপতি পদে এসে ঘোষণা গৌতম পালের, “সব স্বচ্ছ হবে, টেট হবে ও চাকরিও হবে”

আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন -  MS Dhoni: সুনীল গাভাস্কার সত্য প্রকাশ্যে আনলেন, সত্যিই অবসর নিচ্ছেন ধোনি, অটোগ্রাফ বুকে কেন নিলেন?

খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার এবং বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি।

আরও পড়ুন -  Actress Kiara Advani: কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় কিয়ারা

ফাইল ছবি

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img