30 C
Kolkata
Saturday, May 4, 2024

Nusrat Jahan: বিছানায় শুয়ে, অভিনেত্রী জন্মদিন পালন করলেন

Must Read

জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান টলিউডের অন্যতম। প্রায়ই চর্চায় থাকেন।

বর্তমানে নিজের অভিনয় ও ছেলে ঈশানকে নিয়ে প্রায়ই মিডিয়াতে চর্চার আলোয় তিনি। পাশাপাশি যশ দাশগুপ্তের সাথেও প্রায়ই দেখা দেন অভিনেত্রী। যার ঝলক রয়েছে তাদের সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

সম্প্রতি ৩৩’এ পা দিলেন টলি অভিনেত্রী। গত ৮’ই জানুয়ারি জন্মদিন ছিল তার। নিজের জন্মদিন উপলক্ষেই একটি ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভিডিওতে বিছানায় কম্বলের তলায় শুয়ে থাকতে দেখা গিয়েছিল নুসরাতকে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

কেউ একজন একটি চকলেট কেক ও তার উপর মোমবাতি জ্বালিয়ে নিয়ে আসে অভিনেত্রীর কাছে। তৎক্ষণাৎ মাথা তুলে মোমবাতিতছ ফু দিয়ে, আবারো কম্বল চাপা দিয়ে শুয়ে পড়েন তিনি। নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজের এই মজাদার ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, তার দিন তার মতোই।

আরও পড়ুন -  রাজীব বন্দোপাধ্যায়, বিজেপি থেকে সরে আসতে চাইছেন, সূত্রের খবর

উল্লেখ্য, জন্মদিনে সাধারণ থেকে তারকা সকলের কাছ থেকেই একগুচ্ছ শুভেচ্ছাবার্তা পেয়েছেন অভিনেত্রী। তার ঝলক মিলবে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

খুব শীঘ্রই শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। বিয়ের পর এই ছবিতেই যশ দাশগুপ্তের সাথে প্রথম অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে নুসরাতের বিপরীতে দেবাশিস মন্ডলকে অভিনয় করতে দেখা যাবে। উল্লেখ্য, শিলাদিত্য মৌলিক পরিচালিত এই ছবিটি রাজনৈতিক পরিপ্রেক্ষিতে একটি ত্রিকোণ প্রেমের গল্প।

আরও পড়ুন -  উষ্ণতা ছড়াতে শুরু করলেন প্রিয়া, প্রথম এসেছিলেন চোখ মেরে, এবার ?

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img