32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ansuya Bharadwaj: অনসূয়া, আল্লু অর্জুনের নতুন নায়িকা

Must Read

 ‘পুষ্পা’র ব্যাপক সাফল্যের পর তার দ্বিতীয় কিস্তি নিয়ে বহুদিন থেকেই উত্তেজনা তুঙ্গে। ছবিটির শুটিং শুউরু হয়েছে। নতুন খবর হলো, ‘পুষ্পা ২’-তে থাকছে নতুন নায়িকা। তিনি হলেন অনসূয়া ভরদ্বাজ। নতুন নায়িকার আগমন ঘটলেও ছবিতে নায়িকা হিসেবে থাকছেন রাশমিকা মান্দানা।

জানা গেছে, ‘পুষ্পা ২’ ছবিতে সামান্থার জায়গায় আসছেন অনসূয়া ভরদ্বাজ। তিনি দক্ষিণের অনেক ছবিতে অভিনয় করেছেন। তিনি উপস্থাপনাও করেন।

আরও পড়ুন -  New Year 2022: ইংরেজি নববর্ষ-২০২২ সালকে বরণ

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম গানে নেচে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা রুথ প্রভু। তাহলে কি আইটেম গানেই তাকে দেখা যাবে? এ প্রশ্নের উত্তর পরে জানা যাবে।

শোনা যাচ্ছে, শুধু একটি গানে নয়, অনসূয়া অভিনয় করবেন আল্লু অর্জুন ও রাশমিকার পাশাপাশি। ইতিমধ্যে হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ।

আরও পড়ুন -  সদ্য বিয়ের পরেই মালদ্বীপে Parineeti Chopra, ওখানে কার সাথে সময় কাটাচ্ছেন?

গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সেইটা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হবে।

আরও পড়ুন -  Monkey Pox: চতুর্থ মাঙ্কিপক্স রোগী শনাক্ত

আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। তাই নয়, ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img