35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Disha Patani: প্রেমে মজলেন দিশা পাটানি, টাইগারের সঙ্গে বিচ্ছেদ

Must Read

 বিয়ের পিঁড়িতে বসার কথা ছিলো অভিনেত্রী দিশা পাটানির। প্রেমিক টাইগার শ্রফ বিয়েতে রাজি ছিলেন না বলে সে সম্পর্কের বিচ্ছেদ ঘটে বলে জানা গেছে।

 বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে এসেছে নতুন প্রেম। টাইগার শ্রফও থেমে নেই, মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনিও। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে।

আরও পড়ুন -  মারকাটারি ফিগার, মন জয় করা হাসি! বলিউড নায়িকাদের টেক্কা দেবে দিশা পাটানির বোন খুশবু পাটানি

 ‘বাগী ২’ খ্যাত অভিনেত্রী যার প্রেমে মজেছেন তার নাম আলেকজান্ডার অ্যালেক্স। তার সঙ্গেই দিশাকে হাসিমুখে দেখা গেছে। বলিপাড়ায় গুঞ্জন, নতুন সম্পর্কে জড়িয়েছেন।

কে এই আলেকজান্ডার? দিশার সঙ্গে তাকে জিমে শারীরিক কসরৎ করতে দেখা গেছে আগেও। প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন আলেকজান্ডার। দিশা তার ঘনিষ্ঠ বন্ধু বলে জানান। তিনি বললেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা, একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” আলেকজান্ডারের কথায়, দিশা তার কাছে পরিবারের মতো।

আরও পড়ুন -  Skin Care Tips: মেখে ফেলুন এক টুকরো হলুদ সরস্বতী পুজোর আগের দিনে, জেনে নিন এর উপকার

বাতাসে ভাসমান প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অবশ্য বেশি কিছু ভেঙে বলতে চাননি আলেকজান্ডার। অল্প কথায় জবাব দিলেন, “আমি এটা বুঝি না, লোকে এত ভেবে নেয় কেন সব কিছু? এত চিন্তার দরকার কি? অন্যের জীবন নিয়ে? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।”

আরও পড়ুন -  Disha Patani: দিশা পটানির কোটির টাকার বাড়ি, কোটি টাকার গাড়ি আছে

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img