34 C
Kolkata
Wednesday, May 1, 2024

North Bengal Book Fair: জমে উঠেছে উত্তরবঙ্গ বইমেলা, অন্যতম আকর্ষ পানের দোকান

Must Read

নিজস্ব সংবাদদাতা, উত্তরবঙ্গঃ   উত্তরবঙ্গ বইমেলার অন্যতম আকর্ষ, উৎপল দাসের পানের দোকান।

জমে উঠেছে উত্তরবঙ্গ বইমেলা, এবারে উত্তরবঙ্গ বইমেলা চল্লিশ তম বর্ষ পদার্পণ করল। বই মেলা চলবে আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত।

এবারে বইমেলায় বইয়ের স্টল ছাড়াও বিভিন্ন রকম প্রসাধনী দ্রব্য, খাবারের দোকান রয়েছে। প্রত্যেকদিন সন্ধ্যায় চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এবারে উত্তরবঙ্গ বইমেলার বিশেষ আকর্ষণ উৎপল দাসের পানের দোকান। অবাক হলেও সত্যি কোচবিহারের উৎপল দাস এবারে উত্তরবঙ্গ বইমেলায় পানের স্টল দিয়েছেন।

আরও পড়ুন -  শিলিগুড়ি পৌর নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয় লাভ হয়েছে

তিনি জানান, প্রতিদিন ভালোই বিক্রি হচ্ছে তার দোকানে, বিভিন্ন রকম দামের পান রয়েছে তার দোকানে। কুড়ি টাকা থেকে শুরু একশ কুড়ি টাকা পর্যন্ত। তিনি আরো জানান যে রাসমেলায় তিনি পানের দোকান দিয়েছিলেন, রাস মেলা শেষ হবার পর উত্তরবঙ্গ বইমেলায় পানের দোকান করতে এসেছেন। প্রতিদিন মোটামুটি ভালই বিক্রি হচ্ছে তার পানের দোকানে, গত দুই বছর করোনার কারণে বইমেলায় উৎসাহের ভাটা পড়েছিল।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং অদ্ভুত ভাবে নাচ করলেন এখানে, ভিডিও দেখলে অবাক হবেন

এই বছর পরিস্থিতি স্বাভাবিক, উত্তরবঙ্গ বই মেলাকে ঘিরে বই প্রেমীদের উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে মেলার প্রথম দিন থেকে। এবারে উত্তরবঙ্গ বইমেলায় রকমারি বইয়ের সম্ভার রয়েছে। ৮ থেকে ৮০ সকল স্তরের মানুষের জন্য বইয়ের সম্ভার নিয়ে হাজির হয়েছে উত্তরবঙ্গ বইমেলা। মেলার অনুষ্ঠান মঞ্চে প্রতিদিন থাকছে কোন না কোন সাংস্কৃতিক অনুষ্ঠান, সেই সাংস্কৃতিক অনুষ্ঠান যাতে দর্শক মন্ডলী সুস্থ মত ভাবে দেখতে পারেন তার জন্য বসার সুব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন -  Ukraine: ইউক্রেনে যুদ্ধ, মৃত্যুর কাজ থেকে ফিরলো প্রত্যন্ত গ্রামের ছাত্র আশিস!

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img