30 C
Kolkata
Saturday, May 4, 2024

Jaya-Amitabh: অভিনেতা সত্যিই প্রকাশ, অমিতাভ বচ্চনের প্রেমে জয়া বচ্চন এই ধরনের কাজ করেন

Must Read

 ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির লিভিং লেজেন্ড অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ৪৯ বছরের দাম্পত্য জীবন তাদের। নানা ওটা পড়ার মধ্যে দিয়েই নিজেদের সম্পর্ককে এগিয়ে নিয়ে গেছেন। বিয়ের একবছর পরেই জন্মেছিলেন মেয়ে শ্বেতা বচ্চন। তার দু’বছর পরে ঘরে এসেছিলেন অভিষেক।

বর্তমানে তারা দুজনেই প্রতিষ্ঠিত। অভিষেক বচ্চন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। প্রেম, ভালবাসা, মান-অভিমানকে সাথে নিয়েই এখন তারা সময় কাটাচ্ছেন নাতি-নাতনিদের সাথে, যাদের ইংরাজিতে বলে এক্সটেন্ডেড ফ্যামিলি। সম্প্রতি জয়া বচ্চনকে নিয়ে অভিনেতার এক মন্তব্য তাদের আবারো চর্চার আলোয় নিয়ে এসেছে।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে দিব্যা, পোশাক কাঁধ থেকে সরিয়ে, ভক্ত কুলের ঘুম উড়েছে, PHOTOS
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন

সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের কিছু ঝলক ভাইরাল হয়েছে, যেখানে জয়া বচ্চনকে নিয়ে কথায় কথায় কিছু কথা বলতে শোনা গিয়েছে বিগবিকে। খুব স্বাভাবিকভাবেই সেই ভিডিও এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে গোটা নেটদুনিয়ায়। যেখানে অভিনেতার কথা থেকে জানা গিয়েছে, জয়া বচ্চন যখন ভালো মুডে থাকেন তখন ভালোবেসে অভিনেতার জন্য এমন কিছু কাজ করেন যাতে একেবারে মন থেকে খুশি হয়ে যান অমিতাভ বচ্চনও।

আরও পড়ুন -  Mother: পুটু পিসি ওরফে সোহিনী, মা হতে চলেছেন

সেই কথা শুনে সেখানে উপস্থিত দর্শকদের পাশাপাশি সকল ভক্তরাও মজা পেয়েছেন। বলিউডের তারকা হওয়ার দরুন তাদের জীবনের কোন ঘটনায় অজানা নয় সাধারণের। সম্প্রতি তাদের ব্যক্তিগত কিছু ভালো মুহূর্তের কথা শুনে বেশ খুশিই হয়েছেন সকলে।

উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অমিতাভ বচ্চনকে সঞ্চালকের আসনে দেখা গিয়েছে। তার বিপরীতে বসে থাকতে দেখা গিয়েছে এক অংশগ্রহণকারীকে। সম্ভবত এটি ‘কন বানেগা ক্রোড়পতি’র কিছু ঝলক। সেখানে অংশগ্রহণকারীকে তার পরিবার ও স্ত্রীকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছে। সেখানেই বিগবি কথায় কথায় জানিয়েছেন, জয়া বচ্চন অর্থাৎ তার স্ত্রী যখন ভালো মনে থাকেন তখন তিনি অভিনেতাকে তার পছন্দমত খাবার রান্না করে খাওয়ান। এই ব্যাপারটা বেশ পছন্দও করেন অভিনেতা। পছন্দের খাবার সামনে দেখে খুব স্বাভাবিকভাবেই খুশি হয়ে যান সকলের প্রিয় বিগবি, সেকথা অবশ্য অকপটে স্বীকারও করেছেন অভিনেতা।

আরও পড়ুন -  Aparajita Adhya: মাস্টারদার ছাত্রী ছিলেন দিদা, হেরে যেতে শেখেননি অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img