34 C
Kolkata
Tuesday, May 21, 2024

Rashmika Mandana: ছবিগুলি দেখলে আপনি অবাক হবেন, পুষ্পের শ্রীবল্লী বাস্তব জীবনে খুব সুন্দর

Must Read

গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল।

অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেইসমস্ত ছবির সূত্র ধরেই নেটমহলের একাংশের মাঝে চর্চায় অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় যে সমস্ত ছবি ভাইরাল হয়েছে তার কোনটিতেই অভিনেত্রী ছিলেন ট্রাডিশনাল সাজে, আবার কোনটিতে ছিলেন একেবারে ওয়েস্টার্ন লুকে। তবে তার সব ছবিই ভাইরাল হয় নেটদুনিয়ায়। অভিনয়ের পাশাপাশি প্রায়ই একাধিক বোল্ড ফটোশুটে অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি তারই বেশ কিছু ঝলক নেটজনতার পাশাপাশি গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

উল্লেখ্য, অক্টোবর মাসেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘গুডবাই’ ছবিটি। বলিউডে ডেবিউ করেছেন অভিনেত্রী। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী এবং এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলেছে।

সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা মিলবে রশ্মিকার। রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করছেন তিনি। দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, সেখানেও দেখা মিলতে চলেছে তার। ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন রশ্মিকা।

আরও পড়ুন -  নজর কাড়লেন শানায়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয় - কন্যা, শানায়া কাপুর

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img