35 C
Kolkata
Friday, May 17, 2024

Disha Patani: অভিনেত্রী দিশা পাটানি, এমন স্টাইলে ভক্তদের পাগল করে তুললেন, ছবি দেখুন

Must Read

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী দিশা পাটানি। তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন।

২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন -  Skin Care Tips: দামি ফেস ওয়াশ আর দরকার নেই, এই জিনিস দিয়ে আপনার মুখ পরিষ্কার করুন

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন। তার বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের সাম্প্রতিক বেশ কিছু লুকের সূত্র ধরেই চর্চিত দিশা পাটানি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া অভিনেত্রীর লুকে নীল রঙের ব্যাকলেস, হাই ডিপনেক নেটের পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই পোশাকে নিজের টোনড্ বডিও শো-অফ করেছেন তিনি। খোলা চুলে তার চোখে মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট।

আরও পড়ুন -  কন্যাশ্রীতে সেরা ইস্টবেঙ্গল

ডিপ নেক লাইন কাটিং, হাই থাই স্লিটেড ঝকমকে পোশাকেও দেখা মিলেছে অভিনেত্রীর। মানানসই হিরের অলংকারও ছিল তার পরনে। খোলা চুলে, মারকাটারি ফিগার ছিল চোখধাঁধানো। তার প্রতিটি লুকই উষ্ণতা ছড়ায় গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  FBI: গোয়েন্দা সংস্থার অভিযান, ট্রাম্পের বাসভবনে

Latest News

Web Series: শহরে এসে এক যুবকের সঙ্গে চরম ঘনিষ্ঠ হলেন যুবতী, আগে সব কিছু বন্ধ করুন তারপর এই ওয়েব সিরিজটি দেখুন

Web Series: শহরে এসে এক যুবকের সঙ্গে চরম ঘনিষ্ঠ হলেন যুবতী, আগে সব কিছু বন্ধ করুন তারপর এই ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img