33 C
Kolkata
Monday, May 13, 2024

Dance Video: সুন্দরী যুবতীর সবুজ শাড়িতে রাস্তায় দুর্দান্ত নাচ, ‘চাকা চাক’ গানে, ভিডিও ভাইরাল

Must Read

 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন।

 গান, নাচ, এবং আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী শ্রীতমা বৈদ্য নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই।

আরও পড়ুন -  Burns Cotton Mill: বিধ্বংসী আগুনে পুড়ে ছারখার তুলার মিল

শ্রীতমা নিজের যে নাচের ভিডিওর সূত্র ধরে নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন, সেটি ৯ মাস আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে তিনি শেয়ার করেছিলেন। এই মুহূর্তে তার সেই ভিডিওই পৌঁছে গিয়েছে ৪ লাখের কাছাকাছি। ভিডিওতে বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘আতরাঙ্গী রে’এর হিট গান ‘চাকা চাক’এর তালেই ভিডিওতে দুর্দান্ত নৃত্য পরিবেশনায় দেখা গিয়েছে শ্রীতমাকে। কলকাতা শহরের নানা জায়গায় গানের এক একটি দৃশ্যে নাচতে দেখা গিয়েছে শ্রীতমাকে। পর্দার সারা আলি খানের মতোই দুর্দান্ত নিখুঁতভাবে নৃত্য পরিবেশন করেছেন। ভিডিওতে খোলা চুলে, শাড়ি লুকেই দেখা দিয়েছেন তিনি। সম্প্রতি নিজের প্রতিভাকে অস্ত্র বানিয়েই আপাতত নেটমহলের একাংশের মাঝে তুমুল চর্চিত ও প্রশংসিত শ্রীতমা।

আরও পড়ুন -  Mansukh Mandavya: শিশু ও কম বয়সী ব্যক্তিদের মধ্যে কোভিড-১৯ এর প্রভাব সম্পর্কে আলোকপাত করা হয়েছে

Latest News

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা। যেখানে স্বপ্ন আর হৃদয় মেলে নানা রঙের ছবি। মেঘের ছায়ায় সৃষ্টি হয় নানান কথা, কিছু স্মৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img