29 C
Kolkata
Wednesday, May 15, 2024

পায়ের তলায় মাটি সরে যাবে, আম্বানির সন্তানদের জীবনযাপনের কথা জানলে

Must Read

পৃথিবীর ধনী ব্যক্তিদের মধ্যে মুকেশ আম্বানি অন্যতম একজন। মিডিয়ার চর্চার আলো তার উপরে থাকে সর্বদাই। আম্বানিরা নিজেদের বিলাসবহুল জীবন যাপনের জন্য মিডিয়ার পাতায় চর্চায় থাকেন। সম্প্রতি নিজের সন্তানদের বিলাসবহুল জীবনযাপনের সূত্র ধরেই চর্চিত আম্বানি। তার তিন সন্তানের দৈনন্দিন জীবন যাপনের খরচের পরিমাণ শুনে মাথায় হাত সাধারণের।

আরও পড়ুন -  House Collapsed: একই পরিবারের ৯ জন নিহত, পাকিস্তানে বাড়ির ছাদ ধসে

মুকেশ আম্বানির সন্তান হিসেবে তাদের জীবনযাপন যে খুব একটা সাধারণ হবে না তা অবশ্য আন্দাজ করতে পারেন। নিত্য জীবন যাপনের জন্য যেকোন মানুষ সর্বোচ্চ ঠিক কত পরিমান অর্থ ব্যয় করতে পারেন! তার সাথে আম্বানির সন্তানদের ব্যয় করা অর্থের পরিমাপ করলে, তা সাধারণ হিসাব থেকে শতহস্ত দূরে। শোনা যায়, তারা এক এক দিনে রীতিমতো কোটি কোটি টাকা ব্যয় করেন নিজেদের শুধুমাত্র শখ পূরণের জন্য, যা খুব স্বাভাবিকভাবেই সাধারণদের ধারণার বাইরে।

আরও পড়ুন -  Tasnia Farin: আমার কিছুই যায় আসে না: তাসনিয়া ফারিণ

সম্প্রতি জানা গিয়েছে, আম্বানির বড় পুত্র আকাশ আম্বানির বিলাসবহুল মূল্যবান গাড়ির শখ রয়েছে। প্রায়ই তিনি একাধিক গাড়ি নিজের শখ পূরণের জন্য কিনে থাকেন, তার জন্য ব্যয় করেন এক বিরাট অঙ্কের টাকা।

আরও পড়ুন -  Cracked Lips: শীত আসার আগে অনেকেরই ঠোঁট ফাটা শুরু হয়েছে, যা করবেন

শুধু আকাশ আম্বানিই নন, অনন্ত আম্বানি ও ইশা আম্বানিও নিজেদের সামান্য শখ পুরাণের জন্য খরচ করে থাকেন প্রচুর টাকা। সম্প্রতি সেই তথ্যই প্রকাশ্যে এসেছে মিডিয়ার। তারপর থেকেই নেটমহলের পাশাপাশি শোরগোল পড়েছে মিডিয়ামহলেও। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img